হাজীগঞ্জে ধর্ষণের অভিযোগে যুবক কারাগারে

হাজীগঞ্জ ব্যুরো
হাজীগঞ্জে ধর্ষণের অভিযোগে মো. ইউছুফ হোসেন (২৫) নামের এক যুবককে জেলহাজতে পাঠিয়েছে আদালত। গতকাল বৃহস্পতিবার দুপুরে আদালত তার জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন। এর আগে বিয়ের প্রলোভনে মুন্নি আক্তার নামের এক যুবতিকে (১৯) ধর্ষণের অভিযোগে ইউছুফ হোসেনকে আটক করে হাজীগঞ্জ থানা পুলিশ।
অভিযুক্ত মো. ইউছুফ হোসেন উপজেলার হাজীগঞ্জ সদর ইউনিয়নের আবু তাহের মিজির ছেলে। তার বিরুদ্ধে বুধবার রাতে ধর্ষণের অভিযোগ এনে থানায় একটি মামলার করেন ধর্ষিতার পরিবার।
জানা গেছে, ৫ বছর আগে ইউসুফ হাজীগঞ্জ বাজারের বিসমিল্লাহ হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক সেন্টারে চাকরি থাকা অবস্থায় মুন্নী সঙ্গে পরিচয় হয়। এরপর থেকে থেকে তাদের মাঝে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। বিয়ের প্রলোভনে এক পর্যায়ে তাদের মাঝে একাধিকবার শারীরিক সর্ম্পক হয়। এতে অন্তঃসত্ত্বা হয়ে পড়েন মুন্নী। কিন্তু ইউছুফ বিয়ে করতে রাজি না হওয়ায় আইনের আশ্রয় নেয় মুন্নীর পরিবার।
হাজীগঞ্জ থানা পুলিশ পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ আবদুর রশিদ অভিযোগের বিষয়টি নিশ্চিত করে বলেন, মেয়েটির অভিযোগের ভিত্তিতে ইউছুফ করে আটক করে গতকাল বৃহস্পতিবার আদালতে প্রেরণ করা হয়। আদালত তার জামিন নামঞ্জুর করে জেলহাজতে পাঠায়।