হাজীগঞ্জে সব ইউনিয়ন আ.লীগের সম্মেলনের তারিখ ঘোষণা

মোহাম্মদ হাবীব উল্যাহ্
হাজীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সব ইউনিয়নের ত্রি-বার্ষিক সম্মেলনের তারিখ নির্ধারণ করা হয়েছে। গত ২২ নভেম্বর উপজেলার ১২টি ইউনিয়নে আওয়ামী লীগের এই ত্রি-বার্ষিক সম্মেলনের তারিখ নির্ধারণ করেন সম্মেলন প্রস্তুতি কমিটির সমন্বয়ক ও জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি আলহাজ মো. ইউসুফ গাজী।
দলীয় গঠনতন্ত্র ও নিয়মাবলী ২২ ও ২৩ অক্টোবরের সব বিধি-বিধান পালনপূর্বক গঠিত জেলা ও উপজেলা সাংগঠনিক টিম নির্দিষ্ট সময়ে উপস্থিত থেকে স্ব-স্ব ইউনিয়নের ত্রি-বার্ষিক সম্মেলন শেষ করা এবং গত ২২ নভেম্বর উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দের সমন্বয়ে অনুষ্ঠিত সভার সিদ্ধান্তের আলোকে উপজেলার অন্তর্গত ১২টি ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন-২০১৯ সুষ্ঠ ও শান্তিপূর্ণভাবে সম্পন্ন করার লক্ষ্যে এ সম্মেলনের তারিখ নির্ধারণ করা হয়।
সম্মেলনের তারিখ ঘোষণা এবং সুষ্ঠুভাবে সম্মেলন সম্পন্ন করার জন্য উপজেলা আওয়ামী লীগের সভাপতি হেলাল উদ্দিন মিয়াজী এবং সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান গাজী মো. মাইনুদ্দিনের কাছে সম্মেলনের তারিখ নির্ধারণপূর্বক জেলা আওয়ামী লীগের প্যাডে পত্র প্রেরণ করেন সম্মেলন প্রস্তুতি কমিটির সমন্বয়ক ও জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি আলহাজ মো. ইউসুফ গাজী।
পত্রে ৬ দিনের মধ্যে ১২টি ইউনিয়নে ত্রি-বার্ষিক সম্মেলনের সম্পন্ন করার কথা উল্লেখ করা হয়। এর মধ্যে ২৮ নভেম্বর সকাল ৯টায় বড়কুল পূর্ব ইউনিয়ন ও দুপুর ২টায় হাজীগঞ্জ সদর ইউনিয়ন। ২৯ নভেম্বর দুপুর ২টায় বড়কুল পশ্চিম ইউনিয়ন। ৩০ নভেম্বর সকাল ৯টায় দ্বাদশগ্রাম ইউনিয়ন ও দুপুর ২টায় রাজারগাঁও ইউনিয়ন।
১ ডিসেম্বর সকাল ৯টায় হাটিলা পূর্ব ইউনিয়ন ও দুপুর ২টায় হাটিলা পশ্চিম ইউনিয়ন। ২ ডিসেম্বর সকাল ৯টায় কালচোঁ দক্ষিণ ইউনিয়ন, দুপুর ২টায় কালচোঁ উত্তর ইউনিয়ন ও বাকিলা ইউনিয়ন। ৩ ডিসেম্বর সকাল ৯টায় গন্ধর্ব্যপুর উত্তর ইউনিয়ন ও দুপুর ২টায় গন্ধর্ব্যপুর দক্ষিণ ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হবে।
উল্লেখ্য, বাকিলা ইউনিয়ন আওয়ামী লীগের সম্মেলন ২৯ নভেম্বর সকাল ৯টায় হওয়ার কথা ছিল। কিন্তু ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান মাহফুজুর রহমান ইউসুফ পাটওয়ারী ও সাধারণ সম্পাদক হাবিবুর রহমান লিটনের লিখিত আবেদনের ভিত্তিতে সম্মেলনের তারিখ পূনঃনির্ধারণ করে ২ ডিসেম্বর দুপুর ২টায় করা হয়।