হাজীগঞ্জে সড়ক দুর্ঘটনায় উপজেলা ভাইস চেয়ারম্যানসহ আহত ৩


মোহাম্মদ হাবীব উল্যাহ্
হাজীগঞ্জে সড়ক দুর্ঘটনায় উপজেলা ভাইস চেয়ারম্যান গোলাম ফারুক মুরাদসহ ৩ জন আহত হয়েছেন। গত বৃহস্পতিবার দুপুরে রামগঞ্জ-হাজীগঞ্জ বাজার সেতুর ওভার ব্রিজের উপর সিএনজি, মিনিট্রাক ও মাইক্রোবাসের সাথে এ দুর্ঘটনা ঘটে। এতে হাজীগঞ্জ ডিগ্রি কলেজের পরিচালনা পর্ষদের বিদ্যোৎসাহী সদস্য ও উপজেলা ভাইস চেয়ারম্যান গোলাম ফারুক মুরাদ, হিতৈষী সদস্য সালাউদ্দিন ফারুক, শিক্ষক প্রতিনিধি সহকারী অধ্যাপক মো. সেলিম আহত হন।
পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়। আহতরা সবাই মাইক্রোবাসের যাত্রী ছিলেন এবং তারা আশংকামুক্ত রয়েছেন বলে নিশ্চিত করেছেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আনোয়ারুল আজিম।
আহতদের হাসপাতালে দেখতে যান পৌর মেয়র আ.স.ম মাহবুব-উল-আলম লিপন, উপজেলা চেয়ারম্যান গাজী মাইনুদ্দিন, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ সৈয়দ আহম্মদ খসরু, মহিলা ভাইস চেয়ারম্যান মির্জা শিউলী পারবিন মিলিসহ উপজেলা ও পৌর আওয়ামী লীগের নেতৃবৃন্দ।
জানা গেছে, হাজীগঞ্জ ডিগ্রি কলেজের পরিচালনা পর্ষদের বৈঠক শেষে চাঁদপুর থেকে হাজীগঞ্জ ফিরে এসে কলেজে যাওয়ার পথে এ দুর্ঘটনা ঘটে। কলেজ পরিচালনা পর্ষদের সদস্যবাহী মাইক্রোবাসটি হাজীগঞ্জ-রামগঞ্জ সেতু পার হওয়ার সময় ওভার ব্রিজের উপর একটি সিএনজি অজ্ঞাত কারণে ব্রেক করে। সিএনজির পেছনে থাকা একটি মিনি ট্রাকও সাথে সাথে ব্রেক করে। মিনি ট্রাকের পিছনে থাকা মাইক্রোবাসটি নিয়ন্ত্রণ করতে ট্রাকের সাথে ধাক্কা খায়।
এতে মাথায়, পায়ে এবং বুকে আঘাত পান উপজেলা ভাইস চেয়ারম্যান গোলাম ফারুক মুরাদ, সালাউদ্দিন ফারুক মামুন ও মো. সেলিম। পরে আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। এ সময় গাড়িতে ছিলেন কলেজ পরিচালনা পর্ষদের বিদ্যোৎসাহী সদস্য মো. শাহজামাল, সদস্য সচিব অধ্যক্ষ মো. মাসুদ আহাম্মদ, উপাধ্যক্ষ মো. আনোয়ার উল্যাহ্, দাতা সদস্য মিঠু মজুমদার, অভিভাবক সদস্য বিল্লাল হোসেন ও মজিবুর রহমান। এরাও সবাই আহত হয়ে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন বলে জানা গেছে।
খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে সিএনজি, মিনিট্রাক ও মাইক্রোবাসটি থানা হেফাজতে নিয়ে আসে এবং গাড়ির চালকদের আটক করা হয়। থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আলমগীর হোসেন রনি জানান, আইন অনুযায়ী পরবর্তী ব্যবস্থাগ্রহণ করা হবে।