হাজীগঞ্জ উপজেলায় বর্ষবরণ উদ্যাপন


হাজীগঞ্জ ব্যুরো
হাজীগঞ্জ উপজেলা প্রশাসনের আয়োজনে বর্ষবরণ (বাংলা-১৪২৬) উদ্যাপন করা হয়েছে। উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) বৈশাখী বড়–য়ার সার্বিক দিক-নির্দেশনায় রোববার সকালে মঙ্গল শোভাযাত্রা বের করা হয়। শোভাযাত্রাটি উপজেলা চত্ত¡র থেকে বের হয়ে কুমিল্লা-চাঁদপুর আঞ্চলিক মহাসড়কের আলীগঞ্জ বাজারের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে পুণরায় উপজেলা চত্ত¡রে অনুষ্ঠানস্থলে গিয়ে শেষ হয়।
এরপর অতিথিদের সাথে নিয়ে উপজেলার সকল কর্মকর্তা-কর্মচারীদের অংশ গ্রহণে পান্তাভোজন করা হয়। পান্তাভোজন শেষে সরকারি কর্মকর্তা, ইউপি চেয়ারম্যান, শিক্ষার্থী ও অতিথিদের অংশ গ্রহণে দিনব্যাপী কবিতা ও ছড়া আবৃত্তি, দেশাত্মবোধক, আধুনিক ও লোকজ গান, কৌতুক এবং নেতৃবৃন্দ পরিবেশন করা হয়।
শোভাযাত্রায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান আলহাজ অধ্যাপক আবদুর রশিদ মজুমদার। অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নব-নির্বাচিত উপজেলা চেয়ারম্যান গাজী মাইনুদ্দিন, থানা অফিসার ইনচার্জ (ওসি) মো. আলোমগীর হোসেন, অফিসার ইনচার্জ (তদন্ত) আব্দুর রশিদ, ভাইস চেয়ারম্যান গোলাম ফারুক মুরাদ, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ সৈয়দ আহম্মদ খসরু, হাজীগঞ্জ বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি আলহাজ আসফাকুল আলম চৌধুরী, সাধারণ সম্পাদক হায়দার পারভেজ সুজন প্রমুখ।
উপজেলা সহকারি কমিশনার (ভ‚মি) জিয়াউল ইসলাম চৌধুরীর পরিচালনে আয়োজিত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা ডা. জুলফিকার আলী, কৃষি কর্মকর্তা নয়ন মনি সূত্রধর, পরিবার পরিকল্পনা কর্মকর্তা মো. গোলাম মোস্তফা, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা রেজাউল করিম দিপুু, মাধ্যমিক কর্মকর্তা মোস্তাফিজুর রহমান মিন্টু, শিক্ষা কর্মকর্তা মোহাম্মদ জাহাঙ্গীর আলম বুলবুল সরকার, যুব উন্নয়ন কর্মকর্তা মমিনুল হক, মৎস্য কর্মকর্তা মাহমুদ মোস্তফা, বন কর্মকর্তা তাজুল ইসলামসহ অন্যান্য কর্মকর্তাগণ।
এ সময় উপস্থিত ছিলেন, ইউপি চেয়ারম্যান আলহাজ আব্দুল হাদী, মাহফুজুর রহমান ইউছুফ পাটওয়ারী, আলহাজ সফিকুল ইসলাম মীর, জলিলুর রহমান মির্জা দুলাল, রফিকুল ইসলাম, খোরশেদ আলম বকাউলসহ হাজীগঞ্জ প্রেসক্লাবের নেতৃবৃন্দ এবং বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক ও শিক্ষার্থীসহ স্থানীয়রা।