হাটিলা পূর্ব ইউনিয়নে ওয়ার্ড আ.লীগের সম্মেলন সম্পন্ন

হাজীগঞ্জ ব্যুরো
হাজীগঞ্জে হাটিলা পূর্ব ইউনিয়নের ৩, ৬ ও ৮নং ওয়ার্ডে সম্মেলনের মাধ্যমে ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক পদে নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। গতকাল রোববার ওয়ার্ড আওয়ামী লীগের সদস্যদের উপস্থিতিতে শান্তিপূর্ণ পরিবেশে এবং ব্যাপক উৎসাহ-উদ্দীপনায় ও গণতান্ত্রিক প্রক্রিয়ায় এ তিনটি ওয়ার্ডের সম্মেলন অনুষ্ঠিত হয়।
সম্মেলনে জেলা প্রতিনিধি ও সম্মেলন প্রস্তুতি কমিটির সমন্বয়ক সদস্য হিসেবে উপস্থিত থেকে সম্মেলন কার্যক্রম সম্পন্ন করেন সাবেক উপজেলা চেয়ারম্যান আলহাজ অধ্যাপক আবদুর রশিদ মজুমদার, জেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ রোটা. আহসান হাবীব অরুন, উপজেলা প্রতিনিধি ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক আব্দুর রহমান মোল্লা এবং সাংগঠনিক সম্পাদক শাহদাত হোসেন মজুমদার।
এদিন সকালে নোয়াপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে ৬নং ওয়ার্ড আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত হয়। এতে সদস্যদের প্রত্যক্ষ ভোটে সভাপতি পদে এম.এ জলিলুর রহমান প্রধানীয়া এবং সাধারণ সম্পাদক পদে মো. সাখাওয়াত হোসেন স্বপন নির্বাচিত হয়েছেন। নির্বাচনে ৪ জন সভাপতি পদে এবং ৪ জন সাধারণ সম্পাদক পদে প্রতিদ্বন্দ্বিতা করেন।
দুপুরে পূর্ব হাটিলা খাসের বাড়ি মাদরাসা ও এতিমখানা মাঠে ৮নং ওয়ার্ড আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত হয়। এতে সদস্যদের প্রত্যক্ষ ভোটে সভাপতি পদে মো. খাজা আবদুল্লাহ এবং সাধারণ সম্পাদক পদে মো. সোহরাব হোসেন পাটওয়ারী নির্বাচিত হয়েছেন। নির্বাচনে ৫ জন সভাপতি পদে এবং ৫ জন সাধারণ সম্পাদক পদে প্রতিদ্বন্দ্বিতা করেন।
বিকালে লাউকরা সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে ৩নং ওয়ার্ড আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত হয়। এতে সদস্যদের প্রত্যক্ষ ভোটে সভাপতি পদে মো. কাইয়ুম বেপারী এবং সাধারণ সম্পাদক পদে মো. মহিউদ্দিন লিটন নির্বাচিত হয়েছেন। নির্বাচনে ৪ জন সভাপতি পদে এবং ৩ জন সাধারণ সম্পাদক পদে প্রতিদ্বন্দ্বিতা করেন।
এর আগে শনিবার ৯নং ওয়ার্ড আওয়ামী লীগের সম্মেলনে সভাপতি পদে হাছান মজুমদার এবং সাধারণ সম্পাদক পদে হেলাল মজুমদার নির্বাচিত হয়েছেন। স্থানীয় ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি জলিলুর রহমান মির্জা দুলালের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মোস্তফা কামাল মজুমদারের পরিচালনায় তিনটি ওয়ার্ডের সম্মেলন অনুষ্ঠিত হয়।
এ সময় সাবেক ইউপি চেয়ারম্যান সোহরাব হোসেন মিয়াজী, আওয়ামী লীগ নেতা আলহাজ মো. শাহজাহান গাজী (ফারুক), পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক মেহেদী হাছান রাব্বী, ইউনিয়ন যুবলীগের সাবেক আহ্বায়ক জহিরুল ইসলাম, আহ্বায়ক এএসএম রাছেল মজুমদার, যুগ্ম-আহ্বায়ক সাখাওয়াত হোসেন, যুবলীগ নেতা দেলোয়ার হোসেনসহ ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।