হাটিলা পূর্ব ইউনিয়ন মহিলা আ’লীগের কর্মী সভা

নারীদের সম্পৃক্ততায় সঠিক উন্নয়ন কর্মকা- বাস্তবায়ন করতে পারবো : মেজর রফিক
এস.এম চিশতী :
হাজীগঞ্জের হাটিলা পূর্ব ইউনিয়ন মহিলা আওয়ামী লীগের কর্মী সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল শনিবার হাটিলা আড়ং বাজারে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে টেলিকনফারেন্সে বক্তব্য রাখেন, হাজীগঞ্জ-শাহরাস্তি নির্বাচনী এলাকার সংসদ সদস্য মেজর অব. রফিকুল ইসলাম বীর উত্তম। তিনি নারীদের উদ্দেশ্যে বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা একজন মা, একজন নারী। যিনি রাষ্ট্রপ্রধান হয়ে দেশের নেতৃত্ব দিচ্ছেন। আমাদের সংসদ স্পীকার নারী, জেলা পুলিশ সুপার নারী, এমনকি আপনাদের উপজেলা নির্বাহী কর্মকতাও একজন নারী।
তিনি আরো বলেন, নারীরা আজ আর অবহেলিত নয়। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে নারীরা এগিয়ে যাচ্ছে। আমরা প্রত্যন্ত অঞ্চলের নারীদের দেশ ও জাতির উন্নয়নে সম্পৃক্ত করতে চাই। তাই ভবিষ্যৎ উন্নয়ন ও রাজনীতিতে নারীদের সম্পৃক্ত করার লক্ষ্যে ইউনিয়ন ভিত্তিক মহিলা আওয়ামী লীগের কার্যকরি কমিটি গঠন করা হচ্ছে।
কর্মী সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গাজী মো. মাইনুদ্দিন। তিনি উপজেলা ও স্থানীয় ইউনিয়নে আওয়ামী লীগ সরকারের বিভিন্ন উন্নয়ন তুলে ধরেন। বক্তব্য শেষে ইউনিয়ন মহিলা আওয়ামী লীগের কার্যকরি কমিটি ঘোষণা করেন। এতে পারবিন বেগমকে সভাপতি, জান্নাতুল ফেরদাউসকে সাধারণ সম্পাদক ও আকলিমা বেগমকে সাংগঠনিক সম্পাদক নির্বাচিত করা হয়।
ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান জলিলুর রহমান মির্জা দুলালের সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি কাজী আনোয়ারুল হক হেলাল, প্রচার সম্পাদক মো. শাহজামাল, রাজারগাঁও ইউপি চেয়ারম্যান আলহাজ¦ আব্দুল হাদী মিয়া, উপজেলা আওয়ামী লীগের সদস্য আবু তালেব মেম্বার। স্থানীয়দের পক্ষে বক্তব্য রাখেন, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোস্তফা কামাল মজুমদার।
ইউনিয়ন যুবলীগের সভাপতি মো. জহির হোসেন প্রধানীয়ার পরিচালনায় কর্মী সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মো. আরিফ হোসেন, ইউপি সদস্য নুরুজ্জামান, আব্দুল হালিম, মকবুল হোসেন। এ সময় উপস্থিত ইউনিয়ন কৃষক লীগের সভাপতি ডা. সিদ্দিকুর রহমান, ৩নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি সাখাওয়াত মজুমদার, সাধারণ সম্পাদক মেহেদী আলম মিলন, ৫নং ওয়ার্ড সভাপতি বিল্লাল মির্জা, সাধারণ সম্পাদক সফিকুর রহমান সর্দার, ৭নং ওয়ার্ড সভাপতি মিজানুর রহমান আখন্দ, সাধারণ সম্পাদক নূরে আলম খাঁন রতন, ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক রফিকুল ইসলামসহ ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও ইউনিয়ন মহিলা আওয়ামী লীগের কয়েক শতাধিক নেতা-কর্মী সমর্থক।