হাজীগঞ্জে ধানসিঁড়ি হোটেল ও বিরিয়ানি হাউজের উদ্বোধন

মোহাম্মদ হাবীব উল্যাহ্
হাজীগঞ্জে আধুনিক, মানসম্মত ও রুচিশীল খাবারের প্রতিশ্রুতি নিয়ে ধানসিঁড়ি হোটেল ও বিরিয়ানি হাউজের উদ্বোধন করা হয়েছে। গতকাল রোববার বিকালে দোয়া ও মোনাজাতের মধ্য দিয়ে পূর্ব বাজারস্থ এ হোটেল ও বিরিয়ানি হাউজের উদ্বোধন করা হয়। দোয়া ও মোনাজাত পরিচালনা করেন মাওলানা মো. ইউছুফ আলী।
দোয়া ও মোনাজাত পরবর্তী ফিতা কেটে হোটেল ও বিরিয়ানি হাউজের আনুষ্ঠানিকতা ও উদ্বোধন ঘোষণা করেন হাজীগঞ্জ বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি আলহাজ আসফাকুল আলম চৌধুরী ও সাধারণ সম্পাদক হায়দার পারভেজ সুজন। অনুষ্ঠানের সভাপতিত্ব করেন হোটেলের স্বত্ত্বাধিকারী এস.এম আলম।
এম সাখাওয়াত হোসেন গাজীর পরিচালনা উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাজার ব্যবসায়ী সমিতির সাবেক সহ-সাধারণ সম্পাদক জাকির হোসেন মিন্টু, বর্তমান সহ-সাধারণ সম্পাদক মো. শাহাব উদ্দিন, সাংগঠনিক সম্পাদক মো. মাসুদ হোসেন, কোষাধ্যক্ষ হাছান মাহমুদ, দপ্তর সম্পাদক আবুল কাশেম মুন্সী, ওয়ার্ড কমিশনার মেন্দু মিয়া, মহিউদ্দিনসহ ব্যবসায়ী সমিতির নেতৃবৃন্দ।
অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট ব্যবসায়ী খোরশেদ আলম, ঠিকাদার আবুল খায়ের মৃধা, মোহাম্মদপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আবু ছাদেক প্রমুখ। এ সময় বাজারের অন্যান্য ব্যবসায়ী ও স্থানীয়রা উপস্থিত ছিলেন।