ফরিদগঞ্জে ২১ জনের মনোনয়নপত্র দাখিল

উপজেলা পরিষদ নির্বাচন

নবী নোমান
ফরিদগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে মনোনয়নপত্র জমা দানের শেষ দিনে গতকাল মঙ্গলবার চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান (সংরক্ষিত) এই তিনটি পদের জন্য চেয়ারম্যান পদে ৬ জন, ভাইস চেয়ারম্যান পদে ১০জন এবং ভাইস চেয়ারম্যান সংরক্ষিত পদে ৫ জনসহ মোট ২১ জন প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন।
এরা হলেন- চেয়ারম্যান পদে সাবেক গণপরিষদ সদস্য অ্যাড. সিরাজুল ইসলামের ছোট ছেলে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পাওয়া, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি অ্যাড. জাহিদুল ইসলাম রোমান, বর্তমান উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু সাহেদ সরকার, সাবেক থানা ছাত্রলীগ সভাপতি তোফায়েল আহম্মেদ ভূঁইয়া, উপজেলা যুবলীগের সিনিয়র যুগ্ম-আহ্বায়ক হাজি সফিকুর রহমান এবং আওয়ামী লীগের কেফন্দ্রয় কমিটির ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক উপ-কমিটির সদস্য খাজে আহাম্মদ মজুমদার এবং এনপিপির প্রার্থী আ. গনি।
ভাইস চেয়ারম্যান পদে মোট ১০জন মনোনয়নপত্র জমা দিয়েছেন। উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ও বর্তমান ভাইস চেয়ারম্যান ওয়াহিদুর রহমান রানা, প্রজন্ম লীগের কেন্দ্রিয় নেতা আবু সুফিয়ান, ফরিদগঞ্জ বঙ্গবন্ধু সরকারি ডিগ্রি কলেজের সাবেক জিএস তছলিম আহমেদ, সুবিদপুর পূর্ব ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাকির হোসেন, স’মিল মালিক সমিতির জেলা কমিটির সভাপতি হাজি নাছির উদ্দিন, গোবিন্দপুর উত্তর ইউনিয়ন যুবলীগের সাবেক সভাপতি ও উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক এমরান হোসেন মিলন ভূঁইয়া, উপজেলা যুবলীগ নেতা কামরুজ্জামান সবুজ, যুবলীগ নেতা পাবেল হোসেন পাটওয়ারী, উপজেলা ছাত্রলীগের সাবেক সহসভাপতি মো. হেলাল উদ্দিন ও এনামুল হক খোকন পাটওয়ারী।
ভাইস চেয়ারম্যান (সংরক্ষিত) আসনের জন্য ৫ জন জমা দিয়েছেন। এরা হলেন- সাবেক ছাত্রলীগ নেত্রী সেলিনা আক্তার, মাজেদা বেগম, উপজেলা মহিলা আওয়ামী লীগের সহ-সভাপতি হালিমা বেগম, বর্তমান ভাইস চেয়ারম্যান রিনা নাসরিন ও সাবেক ভাইস চেয়ারম্যান রেবেকা সুলতানা।