মতলব উত্তরে শিশু দিবস ও স্বাধীনতা দিবস পালনকল্পে প্রস্তুতি সভা


মতলব উত্তর ব্যুরো
মতলব উত্তর উপজেলা প্রশাসনের উদ্যোগে আগামি ১৭ মার্চ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৯তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস, ২৫ মার্চ গণহত্যা দিবস পালন এবং ২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস যথাযোগ্য মর্যাদায় উদযাপনকল্পে পৃথক পৃথকভাবে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়েছে।
গতকাল মঙ্গলবার সকালে উপজেলা পরিষদ মায়া বীরবিক্রম অডিটোরিয়ামে উপজেলা নির্বাহী অফিসার শারমিন আক্তারের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন সহকারী কমিশনার (ভূমি) শুভাশিষ ঘোষ, মতলব উত্তর থানার পরিদর্শক (তদন্ত) মুরশেদুল আলম ভূঁইয়া, ছেগারচর সরকারি ডিগ্রি কলেজেরর অধ্যক্ষ এসএম আবুল বাশার, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শহীদ উল্লাহ প্রধান, সাংগঠনিক সম্পাদক মো. শাহজাহান প্রধান, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার মোজাম্মেল হক, এখলাছপুর ইউপি চেয়ারম্যান হাাজ মোসাদ্দেক হোসেন মুরাদ, সাদুল্লাপুর ইউপি চেয়ারম্যান লোকমান আহমেদ মুন্সি, সুলতানাবাদ ইউপি চেয়ারম্যান মঞ্জুর মোর্শেদ স্বপন ।
২৫ মার্চ গণহত্যা দিবসের কালো রাত্রিতে নিহতদের স্মরণে ১ মিনিট দাঁড়িয়ে নীরবতা পালন করা হয়।
সভায় মতলব উত্তর উপজেলার সকল সরকারি দপ্তরের কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ, ইউপি চেয়ারম্যান ও ইউপি সচিব, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানগণ, বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ উপস্থিত ছিলেন।