উন্নয়ন ও গণতন্ত্রের প্রতীক নৌকা শেখ হাসিনা আমার হাতে তুলে দিয়েছেন : অ্যাড. জাহিদুল ইসলাম রোমান

sdr

নবী নোমান
ফরিদগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে মাঠে রয়েছেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি অ্যাড. জাহিদুল ইসলাম রোমান। প্রতীক পাওয়ার পর থেকে তিনি উপজেলার প্রতিটি ইউনিয়নের প্রতিটি গ্রামে গ্রামে হেঁটে বেড়াচ্ছেন। শেখ হাসিনার নৌকাকে বিজয়ী করার জন্য তিনি সবার কাছে ২৪ মার্চ ভোট কেন্দ্রে এসে ভোট দানের আহ্বান জানাচ্ছেন। এসময় তার সঙ্গে ছাত্রলীগ, যুবলীগ, আওয়ামী লীগসহ জনপ্রতিনিধিরা উপস্থিত রয়েছেন।
গতকাল মঙ্গলবার সারাদিন তিনি উপজেলার পাইকপাড়া উত্তর ইউনিয়নের পাইকপাড়া, শাশিয়ালী, উপাদিক, কাঁশারা, কামালপুর ও পাইকপাড়া দক্ষিণ ইউনিয়নের কড়ৈতলী, গাজীপুর, জামালপুর,আনন্দ বাজারসহ বিভিন্ন এলাকায় পথসভা ও গণসংযোগ করেন।
এসময় তিনি কড়ৈতলী আলিম মাদ্রাসা মাঠে নির্বাচনী জনসভায় অ্যাড. জাহিদুল ইসলাম রোমান বলেন, দেশের উন্নয়ন ও গণতন্ত্রের প্রতীক নৌকা জননেত্রী শেখ হাসিনা আমার হাতে তুলে দিয়েছেন। তাই নৌকাকে বিজয় করার দায়িত্বও আপনাদের। এ এলাকার উন্নয়নে আমি আপনাদের সাথে নিয়ামক শক্তি হিসেবে কাজ করবো। জনগণ গত ১০ বছরে এলাকায় উন্নয়ন দেখেছেন। আজ ঘরে ঘরে বিদ্যুৎ। বছরের প্রথম দিন বই, আধুনিক শিক্ষা দেয়ার জন্য মাল্টিমিডিয়া ক্লাসের ব্যবস্থা করা হয়েছে। ইউনিয়ন পরিষদে যেয়েই এখন ইন্টারনেটের মাধ্যমে সকল কাজ সারতে পারছে। তাই মানুষ বিজয় ও উন্নয়নের প্রতীক নৌকাকে বেঁছে নিবে এটাই স্বাভাবিক। উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকায় ভোট দিন। প্রতিপক্ষ সম্পর্কে তিনি বলেন, মাঠে না এসে শুধুমাত্র গুজব ও মিথ্যা তথ্য সরিয়ে নৌকার বিজয় ঠেকানো সম্ভব নয়।
এসময় উপস্থিত ছিলেন জেলা পরিষদ সদস্য মশিউর রহমান মিটু, সাইফুল ইসলাম রিপন, পৌরসভা ৯নং ওয়ার্ড় কাউন্সিলর মজিবুর রহমান, পাইকপাড়া উত্তর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আলী আক্কাছ ভূঁইয়া, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পিএম আক্তার, সাবেক যুবলীগের সাধারণ সম্পাদক পি এম আলাউদ্দিন, পাইকপাড়া দক্ষিণ ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খালেক পাটওয়ারী, উপজেলা যুবলীগের আহ্বায়ক বিল্লাল হোসেন, কড়ৈতলী আলিয়া মাদ্রাসা সভাপতি মুক্তিযোদ্ধা দেলোয়ার হোসেন, ইউপি সদস্য মাহিন, আলী হাওদার উজ্জল, উপজেলা যুবলীগ নেতা সাজ্জাদ হোসেন টিটু প্রমুখ।