সংবাদ সম্মেলনে স্বতন্ত্র প্রার্থী তোফায়েল ভূঁইয়া আমাকে বাঁধা ও হুমকি দেয়া হচ্ছে


স্টাফ রিপোর্টার
ফরিদগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী ও উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মো. তোফায়েল আহাম্মেদ ভূঁইয়া গতকাল শনিবার সকালে তার নিজ বাড়িতে সংবাদ সম্মেলন করেছেন। তিনি সংবাদ সম্মেলনে বলেন, মনোনয়নপত্র যাচাই-বাচাইয়ের দিন চাঁদপুরে প্রতিদ্বন্দ্বী প্রার্থীর কর্মীরা আমার উপর হামলা চালায়। হামলায় আমি গুরুতর আহত হয়ে ঢাকায় চিকিৎসা নেই। এ নিয়ে আমি চাঁদপুর মডেল থানায় মামলা করতে চাইলেও পুলিশ অদৃশ্য কারণে মামলা নেয়নি।
পরবর্তীতে নির্বাচনী প্রতীক বরাদ্দ দেওয়ার পর সন্ত্রাসীরা আমার বাড়িতে ককটেল নিক্ষেপ করে ভয়ভীতি দেখায় এবং বাড়িতে থাকা লোকজনকে অকথ্য ভাষায় গালিগালাজ করে। সন্ত্রাসীরা আমার ভাগিনা পৌর প্যানেল মেয়র আব্দুল মান্নান পরানের বাড়িতে ভাংচুর চালায়। আমার নির্বাচনী প্রচার মাইক ভাংচুরসহ ব্যানার-পোস্টার পুড়িয়ে দেওয়া হচ্ছে। আমি চিকিৎসা নিয়ে ঢাকা থেকে বাড়ি ফিরে আসার সময় সড়কের বিভিন্ন স্থানে সন্ত্রাসী দিয়ে পাহারা বসায়। বর্তমানে আমি প্রায় অবরুদ্ধ অবস্থায় আছি। আমি প্রশাসনের কাছে নিরাপত্তা দাবি করছি।
তিনি আরো বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ও দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের অংশগ্রহণমূলক নির্বাচনের আহ্বান জানিয়েছেন। তাঁদের আহ্বানে সাড়া দিয়ে আমি নির্বাচনে প্রার্থী হয়েছি। অথচ দলীয় প্রার্থী অ্যাড. রোমানের লোকজন শুরু থেকে আজ পর্যন্ত আমাকে একের পর এক বাধা, হামলা ও ভয়ভীতি দেখিয়ে যাচ্ছেন।
তিনি আরো বলেন, আমি প্রার্থী হওয়ায় আমাকে ক্রমাগতভাবে বাধা ও হুমকি দেয়া হচ্ছে। আমি প্রশাসনের কাছে এর প্রতিকার চাই। পাশাপাশি নির্বাচনী সুষ্ঠু পরিবেশ চাই। আমার বিশ^াস, সুষ্ঠু নির্বাচন হলে আমি জয়ী হবো। সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি বলেন, আমি শেষ পর্যন্ত নির্বাচনে প্রার্থী থাকবো।