শিক্ষামন্ত্রীর স্বামীর সুস্থতা কামনায় মন্ত্রীর সরকারি বাসভবনে দোয়া


স্টাফ রিপোর্টার
শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি এমপির স্বামী সুপ্রিম কোর্টের সিনিয়র আইনজীবী তৌফিক নাওয়াজের রোগমুক্তি কামনায় গত মঙ্গলবার মন্ত্রীর ঢাকাস্থ মন্ত্রীপাড়ার সরকারি বাসভবনে পবিত্র কোরআন শরীফ খতম এবং পবিত্র দরূদ শরীফের খতম (মাজমুয়ায়ে সালাওয়াতে রাসুল) করা হয় ৩০ জন বিশিষ্ট আলেম দ্বারা।
এই ৩০ জন আলেমের মধ্যে উল্লেখযোগ্য ছিলেন- ঢাকা মোহাম্মদপুর কাদেরিয়া তৈয়বিয়া আলিয়া মাদ্রাসার অধ্যক্ষ আল্লামা হাফেজ ক্বারী আব্দুল আলীম রেজভী, প্রধান মোহাদ্দেছ মোশতাক আহমাদ, প্রধান ফকীহ মাহমুদুল হাসান, মোহাদ্দেছ জসিম উদ্দিন আজহারী, নারিন্দা আহসানুল উলুম কামিল মাদ্রাসার অধ্যক্ষ আল্লামা আবু জাফর মোহাম্মদ হেলাল উদ্দিন, আল্লামা মাসউদ হোসাইন আল কাদেরী, ড. সাইফুল ইসলাম আজহারী, মোহাম্মদপুর আলিয়া মাদ্রাসার সিনিয়র আরবি প্রভাষক হাফেজ মাও. মনিরুজ্জামান আল-কাদেরী।
বাদ আছর থেকে প্রায় তিন ঘণ্টা সময় নিয়ে এই কোরআন খতম ও দরূদ শরীফ খতম শেষে মিলাদ ও কিয়াম অনুষ্ঠিত হয়। মধুর কণ্ঠে মিলাদ ও কিয়াম পরিবশেনা সবার হৃদয় কেড়ে নেয়। সবশেষে আবেগময় হৃদয়গ্রাহী দোয়া অনুষ্ঠিত হয়।
দোয়া পরিচালনা করেন অধ্যক্ষ আব্দুল আলীম রেজভী। এই বিশেষ খতম ও মিলাদ মাহফিলের ব্যবস্থাপনায় ছিলেন দৈনিক চাঁদপুর কণ্ঠের বার্তা সম্পাদক ও চাঁদপুর প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক এএইচএম আহসান উল্লাহ। মিলাদ অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন কেন্দ্রিয় ছাত্রলীগের সাবেক নেতা জাফর ইকবাল মুন্না, মাও. হাছানুজ্জামান প্রমুখ।

নিউজের সাথে ছবি – ০২

০৮ আগস্ট, ২০১৯।