হাজীগঞ্জে তাঁত বস্ত্র ও কুটির শিল্প মেলার উদ্বোধন


বিনোদন ও কেনাকাটার নামে মানুষের পকেট কাটা যাবে না
…. আ.স.ম মাহবুব-উল আলম লিপন

মোহাম্মদ হাবীব উল্যাহ্
হাজীগঞ্জে মাসব্যাপী তাঁত বস্ত্র ও কুটির শিল্প মেলার উদ্বোধন করেছেন, পৌর মেয়র আ.স.ম মাহবুব-উল আলম লিপন। গককাল বৃহস্পতিবার বিকালে অনাড়ম্বর এক অনুষ্টানের মধ্য দিয়ে উদ্বোধক ও প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে তিনি এ মেলার উদ্বোধন করেন। এরপর মেলার স্টল ঘুরে দেখেন অতিথিবৃন্দ।
উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে পৌর মেয়র আ.স.ম মাহবুব-উল আলম লিপন বলেন, যে শর্তাবলীর মাধ্যমে মেলার অনুমতি দেয়া হয়েছে। অবশ্যই সে শর্তাবলী মেনে চলতে হবে। সেই সাথে মেলায় আগত বিশেষ করে মা-বোনদের নিরাপত্তা এবং পন্যের ন্যায্য মূল্য নিশ্চিত করতে হবে। কোন অবস্থাতেই বিনোদন ও কেনাকাটার নামে মানুষের পকেট কাটা যাবে না।
উপজেলা পুলিশিং কমিটির সভাপতি রোটা. আলী আশ্রাফ দুলালের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন থানার অফিসার ইনচার্জ মো. আলমগীর হোসেন রনি। অনুষ্ঠানের শুরুতেই কোরআন তেলওয়াত করেন হাফেজ মো. জাকারিয়া। মেলা ও উদ্বোধনী অনুষ্ঠানের সার্বিক ব্যবস্থাপনা মোশারফ হোসেন টিটু, শাহজালাল, মীর হোসেন ও রতন।
এ সময় থানা উপ-পরিদর্শক মোশারফ হোসেন, আওয়ামী লীগ নেতা দেলোয়ার হোসেন মুন্সী, ডা. বিল্লাল হোসেন, কাজী মনির হোসেন মিঠু, মো. দেলোয়ার হোসেন, যুবলীগ নেতা ইকবাল হোসেন মজুমদার, ওমর ফারুক, জাতীয় ও স্থানীয় পত্রিকার প্রতিনিধিসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ, ব্যবসায়ী এবং সর্র্র্র্র্র্র্র্র্র্র্র্র্র্র্র্র্র্বস্তরের জনসাধারণ উপস্থিত ছিলেন।

২২ সেপ্টেম্বর, ২০১৯।