হাজীগঞ্জে দিনভর উঠান বৈঠকে নূরজাহান মুক্তা এমপি উন্নয়ন ধরে রাখতে হলে নৌকার বিজয় নিশ্চিত করতে হবে


মোহাম্মদ হাবীব উল্যাহ্ :
নৌকা মানে জঙ্গিবাদ মুক্ত বাংলাদেশ, নৌকা মানে ক্ষুধা ও দারিদ্রমুক্ত বাংলাদেশ, নৌকা মানে উন্নয়ন ও সাফল্যের অগ্রযাত্রায় বাংলাদেশ। এই উন্নয়ন ও সাফল্য ধরে রাখতে নৌকার বিকল্প নেই। আগামি নির্বাচনে আবারো নৌকার বিজয় নিশ্চিত করতে হবে। নৌকার বিজয় মানে, উন্নত ও সমৃদ্ধ বাংলাদেশ। গত শনিবার হাজীগঞ্জের কয়েকটি ইউনিয়ন ও পৌরসভা বিভিন্ন এলাকায় উঠান বৈঠকে দুস্থ ও অসহায়দের মাঝে নগদ অর্থ ও প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল থেকে প্রাপ্ত অর্থের চেক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন, চাঁদপুর-লক্ষীপুর জেলার সংরক্ষিত সংসদীয় আসনের নারী সাংসদ অ্যাড. নুরজাহান বেগম মুক্তা।
তিনি স্থানীয় জনসাধারণের উদ্দেশে আরো বলেন, আন্দোলনের নামে যারা দেশে মানুষ হত্যা ও সম্পদের ক্ষতি করেছে, তাদের হাতে দেশ কোনভাবেই নিরাপদ নয়। তাই আসছে নির্বাচনে নৌকার বিজয় নিশ্চিত করতে হবে। জাতির জনকের সুযোগ্য কন্যা জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে বিজয়ী করে আবারো ক্ষমতায় আনতে হবে। তবেই ধারাবাহিক উন্নয়নের মাধ্যমে দেশ সমৃদ্ধ ও উন্নত হবে। এজন্য আমাদের সবাইকে এক ও ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। কারন শেখ হাসিনা প্রধানমন্ত্রী থাকলেই দেশ নিরপদে থাকে এবং থাকবে। সেই সাথে উন্নত বাংলাদেশের স্বপ্ন পূরণ হবে।
দিনের প্রথম কর্মসূচি সকাল ১০টায় উপজেলার বাকিলা ইউনিয়নের স্থানীয় সন্না গ্রাম, দুপুর ১২টায় পৌরসভাধীন ৪নং ওয়ার্ড মকিমাবাদ গ্রাম, দুপুর ২টায় হাটিলা পূর্ব ইউনিয়ন ও বিকাল ৪টায় পৌরসভাধীন ২নং ওয়ার্ড ধেররায় উঠান বৈঠকে দুস্থ, অসহায় ও দরিদ্রদের মাঝে নগদ অর্থ ও প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল থেকে প্রাপ্ত অর্থের চেক বিতরণ করেন।
এ সময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক বিল্লাল হোসেন মজুমদার, বড়কুল পূর্ব ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি মফিজুল ইসলাম, পৌর আওয়ামী লীগের সহ-সভাপতি আলহাজ কাজী কবির হোসেন, উপজেলা যুবলীগের সাবেক সভাপতি গাজী বিল্লাল হোসেন, পৌর আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও হাজীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি মুন্সী মোহাম্মদ মনির, জেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম-আহ্বায়ক এম এ হাছান লিটন, হাজীগঞ্জ শহর ছাত্রলীগের সাবেক সভাপতি শুকুর আলম শুভ, গন্ধর্ব্যপুর উত্তর ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক আবুল কালাম বাদশা, হাটিলা পূর্ব ইউনিয়ন যুবলীগের সভাপতি জহিরুল ইসলাম, সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম, উপজেলা যুবলীগ নেতা আবু বকর সিদ্দিক সোহাগ, হাজীগঞ্জ শহর যুবলীগ নেতা অজয় সরকার, চঞ্চল সাহা, যুগল সাহাসহ আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের কয়েকশ’ নেতাকর্মী ও সমর্থকবৃন্দ।