ইব্রাহিম জুয়েলের আয়োজনে চাঁদপুরে বিএনপির প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির ৪০তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে চাঁদপুর জেলা ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক ও পৌর বিএনপির যুগ্ম আহ্বায়ক কাজী মোহাম্মদ ইব্রাহীম জুয়েলের উদ্যোগে মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়েছে। গত ১ সেপ্টেম্বর বাদ আছর শহরের কুমিল্লা রোডস্থ ডায়াবেটিকস হাসপাতালের পাশে কাদের মিজি জামে মসজিদে এই মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়।
দোয়া ও মোনাজাতে বাংলাদেশের স্বাধীনতা সংগ্রাম ও মুক্তিযুদ্ধে সকল শহীদ এবং বিএনপির প্রতিষ্ঠাতা শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান, তার পুত্র আরাফাত রহমান কোকসহ ও বিভিন্ন আন্দোলন সংগ্রামে বিএনপির নিহত নেতাকর্মীদের আত্মার মাগফেরাত কামনা করা হয়।
পাশাপাশি গণতন্ত্র পুনরুদ্ধারে কারারুদ্ধ বিএনপি চেয়ারপারসন, ৩বারের সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি ও বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেকসহ নেতাকর্মীদের মিথ্যা মামলা থেকে মুক্তি এবং তাদের সার্বিক সু-স্বাস্থ্য কামনা করা হয়। এছাড়াও একইসাথে হৃদরোগে আক্রান্ত চাঁদপুরের সাবেক সংসদ সদস্য এসএ সুলতান টিটু ও জিএম ফজলুল হকের সুস্থ্যতা কামনা করে দোয়া করা হয়।
দোয়াপূর্বক মুসল্লিদের উদ্দেশ্যে দলের নেতাকর্মীদের জন্য দোয়া কামনা করে বক্তব্য রাখেন কাজী মোহাম্মদ ইব্রাহিম জুয়েল।
প্রসঙ্গত, চাঁদপুরের সাবেক সংসদ সদস্য এসএ সুলতান টিটু হৃদরোগে আক্রান্ত হয়ে বর্তমানে বিদেশে চিকিৎসাধিন আছেন। আর সাবেক সাংসদ জিএম ফজলুল হক দীর্ঘদিন ধরে হৃদরোগে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন।
মিলাদ পরিচালনা করেন কাদের মিজি জামে মসজিদের হাফেজ মো. জয়নাল আবেদী ও দোয়া পরিচালনা করেন খতিব মাওলানা আ. কাদের।