আইয়ুব আলী বেপারীকে সদরের ১৪ ইউনিয়ন আ.লীগ সভাপতি/সম্পাদকের সমর্থন

স্টাফ রিপোর্টার
চাঁদপুর সদর উপজেলার ১৪টি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক প্রার্থী হিসেবে আইয়ুব আলী বেপারীর প্রতি সমর্থন জানিয়েছেন। তাঁরা এক মতবিনিময় সভা করে সম্মিলিতভাবে ঐক্যমতে পৌঁছেছেন যে, দলের পরীক্ষিত, আদর্শিক জনদরদী এবং কর্মীবান্ধব নেতা আইয়ুব আলী বেপারীকে আমরা সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হিসেবে দেখতে চাই। তৃণমূলের সকল পর্যায়ের নেতা-কর্মীর সাথে রয়েছে তাঁর নিবিড় সম্পর্ক। আমাদের সুখ-দুঃখে সবসময় আমরা তাঁকে কাছে পাই। স্কুল জীবন থেকে তিনি ছাত্রলীগের রাজনীতি দিয়ে বঙ্গবন্ধুর আদর্শের রাজনীতি শুরু করেন। দলের নেতা-কর্মীদের আস্থা অর্জন করে তিনি বর্তমানে এই পর্যায়ে আসেন। তাই তাঁকে আমরা সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হিসেবে পেতে চাই।
চাঁদপুর সদর উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন উপলক্ষে ১৪ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের সাথে মতবিনিময় করেন সাধারণ সম্পাদক প্রার্থী আইয়ুব আলী বেপারী। গত ৩০ নভেম্বর দুপুরে শহরের রেডচিলি চাইনিজ রেস্টুরেন্টে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
সভায় সদর উপজেলার ১৪ ইউনিয়নের ২৮ জন সভাপতি ও সাধারণ সম্পাদক উপস্থিত থেকে সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আইয়ুব আলী বেপারীকে সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পদপ্রার্থী হিসেবে সমর্থন করেছেন।
সভায় উপস্থিত ছিলেন বিষ্ণুপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নাছির উদ্দিন খান শামীম ও সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম ঢালী, আশিকাটি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. আব্দুর রাজ্জাক ভূঁইয়া ও সাধারণ সম্পাদক মো. আলমগীর হোসেন সরকার, কল্যাণপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আ. আজিজ খান দুদু ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মো. ফরিদ খান, শাহ মাহমুদপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ইঞ্জি. আক্তারুজ্জামান ও সাধারণ সম্পাদক কামাল হাজি, রামপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মির্জা মো. শহিদুল ইসলাম ও সাধারণ সম্পাদক আল মাহমুদ লিটু, মৈশাদী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. লিটন সরকার ও সাধারণ সম্পাদক শাহ আলম মিয়াজী, তরপুরচণ্ডী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ইমাম হাসান রাসেল গাজী ও সাধারণ সম্পাদক মো. আব্দুল লতিফ বিশ্বাস, বাগাদী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নূরুল ইমলাম মিয়াজী ও সাধারণ সম্পাদক মো. ইব্রাহীম খলিল লিটন, বালিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. রফিক উল্লাহ, রাজরাজেশ^র ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হাজী হযরত আলী বেপারী ও সাধারণ সম্পাদক আলাউদ্দিন বেপারী, হানারচর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুর সাত্তার রাঢ়ী ও সাধারণ সম্পাদক হাবিবুর রহমান হাবু ছৈয়াল, ইব্রাহীমপুর ইউনয়ন আওয়ামী লীগের সভাপতি আবুল কাসেম খান ও সাধারণ সম্পাদক আব্দুল মান্নন খান, চান্দ্রা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি খান জাহান আলী কালু, লক্ষ্মীপুর মডেল ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলী আরশাদ মিজি প্রমুখ।
সভায় অসুস্থতার কারণে বালিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল হান্নান মাস্টার এবং চান্দ্রা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জসিম মিয়াজী অনুপস্থিত ছিলেন।
আইয়ুব আলী বেপারী চাঁদপুর জেলা আওয়ামী লীগের বর্তমান কমিটির সদস্য এবং সদর উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ছিলেন।

০৫ ডিসেম্বর, ২০২২।