ইলশেপাড়ের ইফতার মাহফিল অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার
দৈনিক ইলশেপাড়ের ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। গত বৃহস্পতিবার পত্রিকা কার্যালয়ে অনুষ্ঠিত ইফতার মাহফিলে সভাপতিত্ব করেন ইলশেপাড়ের প্রধান সম্পাদক রোটারিয়ান মাহবুবুর রহমান সুমন।
সংক্ষিপ্ত বক্তব্যে তিনি বলেন, ইলশেপাড়ের সুখে-দুঃখে আপনারা সব সময় পাশে থেকে সহযোগিতা অব্যাহত রাখায় আজ ইল্শেপাড় পাঠকপ্রিয়তার শীর্ষে অবস্থান করছে। আগামিতেও সহযোগিতা অব্যহত রাখলে ইল্শেপাড় সাফল্যের ধারাবাহিকতা অব্যহত রাখতে পারবে। তাই আগামির পথ চলায় তিনি সবার সহযোগিতা কামানা করেন।
তিনি আরো বলেন, ইলশেপাড়ের সম্পাদক ও প্রকাশক মো. মিজানুর রহমান পত্রিকাটি স্বাভাবিকভাবে পরিচালনার বিষয়ে বদ্ধপরিকর। নিয়মানুযায়ী স্বচ্ছতা বজায় রাখলে তিনি তাঁর সহযোগিতা অব্যাহত রাখাবেন। এ ব্যাপারে ইলশেপাড়ের প্রতিটি কর্মীকে সক্রিয় থাকার আহ্বান জানান তিনি।
দোয়া ও মোনাজাত পরিচালনা করেন সহকারী সম্পাদক পীরজাদা মাও. মাহফুজ উল্যাহ খান।
সহকারী সম্পাদক পীরজাদা মাও. মাহফুজ উল্যাহ খানের পরিচালনায় উপস্থিত ছিলেন পত্রিকার ব্যবস্থাপনা সম্পাদক হাজি হযরত আলী বেপারী, সহ-সম্পাদক মনির হেসেন, চীপ রিপোর্টার এসএম সোহেল, হাজীগঞ্জ ব্যুরো ইনচার্জ মোহাম্মদ হাবীব উল্যাহ, স্টাফ রিপোর্টার মাজহারুল করিম সুমন, ডিকে সোলায়মান, নূরে আলম খান, আল আমিন ছৈয়াল ও স্বপনসহ অন্যান্য কর্মকর্তা-কর্মচারীরা।

১০ এপ্রিল, ২০২২।