ইলশেপাড়ের হাইমচর প্রতিনিধি দিপু করোনা আক্রান্ত

স্টাফ রিপোর্টার
দৈনিক ইলশেপাড়ের হাইমচর উপজেলা সংবাদদাতা ও হাইমচর প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক সাংবাদিক মো. সাহেদ হোসেন দিপু পাটওয়ারী করোনায় আক্রান্ত হয়েছেন। শনিবার (২৭ জুন) সকালে তার রিপোর্ট পজেটিভ আসার খবরটি নিশ্চিত করেছেন হাইমচর উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা। পরে তিনি ফেসবুক আইডিতে তাঁর করোনা আক্রান্তের বিষয়টি জানান। দিপু বর্তমানে হোম কোয়ারেন্টাইনে বাসায় চিকিৎসাধীন রয়েছেন।
সাহেদ হোসেন দিপু জানান, গত ২১ জুন করোনা টেস্টের জন্য নমুনা প্রদান করি। ৭ দিন পর শনিবার সকালে রিপোর্ট পজেটিভ আসে। তিনি মহান স্রষ্টাসহ সবার কাছে দোয়া চেয়েছেন।
এদিকে, একজন সাংবাদিক নিজের সুখ বিসর্জন দিয়ে হাইমচর উপজেলার মানুষগুলোকে ভালো রাখার জন্যে প্রাণান্তকর চেষ্টা করে এখন নিজেই করোনায় আক্রান্ত হয়ে গৃহবন্দি। উপজেলাবাসীসহ সাংবাদিকবৃন্দ সাহেদ হোসেন দিপুর সুস্থতার জন্য মহান রাব্বুল আল-আমিনের কাছে দোয়া চেয়েছেন।
উল্লেখ্য, সাংবাদিক সাহেদ হোসেন দিপু করোনাভাইরাস সংক্রমণের প্রথম থেকেই পেশাগত দায়িত্ব পালনের পাশাপাশি জনসচেতনতা বৃদ্ধিতে কাজ করছিলেন।

ইলশেপাড় পরিবারের দোয়া প্রার্থনা

করোনায় আক্রান্ত দৈনিক ইলশেপাড়ের হাইমচর উপজেলা সংবাদদাতা ও হাইমচর প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক সাহেদ হোসেন দিপু পাটওয়ারীর সুস্থতা কামনা করেছে ইলশেপাড় পরিবার।
ইলশেপাড় পরিবারের পক্ষে পত্রিকার সম্পাদক ও প্রকাশক মো. মিজানুর রহমান এবং প্রধান সম্পাদক রোটারিয়ান মাহবুবুর রহমান সুমন তার সুস্থতার জন্য হাইমচরসহ চাঁদপুরবাসীর কাছে দোয়া চেয়েছেন। সাংবাদিক সাহেদ হোসেন দিপু যেনো করোনা জয় করে স্বাভাবিক জীবনে ফিরে আসতে পারেন- সেই প্রত্যাশাই তারা করেন।

২৭ জুন, ২০২০।