কচুয়ায় ড. সেলিম মাহমুদের শীতবস্ত্র বিতরণ

এম. সাইফুল মিজান
হিমহিম ঠাণ্ডা আর কুয়াশায় নাকাল জনজীবন। শীতের এই তীব্রতা বেশি কাবু করে নিম্নআয়ের মানুষকে। শীতার্ত, অসহায় ও দুঃস্থ মানুষের উষ্ণতা দিতে সামাজিক দায়বদ্ধতা থেকে পাশে দাঁড়ালেন ড. সেলিম মাহমুদ। শনিবার (১৫ জানুয়ারি) পৌরসভার হযরত শাহ নেয়ামত শাহ উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে কচুয়া পৌর মেয়র নাজমুল আলম স্বপনের সভাপতিত্বে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষে অসহায় ও দুঃস্থদের মাঝে শীতবস্ত্র (কম্বল) বিতরণ করেন আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক ড. সেলিম মাহমুদ।
শীতবস্ত্র বিতরণকালে অসহায় মানুষের উদ্দেশে ড. সেলিম মাহমুদ বলেন, আমি আপনাদের সন্তান। এই শীতে আপনারা অমানবিক কষ্ট করবেন, তা মেনে নেয়া যায় না। আপনাদের প্রতি বুকভরা ভালোবাসা, শ্রদ্ধাবোধ, সম্মান ও সহমর্মিতা নিয়ে আমি এখানে এসেছি, পরিবারের সদস্য হিসেবে আপনাদের পাশে দাঁড়াতে। আমি আজ আপনাদের জন্য যে উপহার নিয়ে এসেছি এই উপহার আমার নয়। এই উপহার প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার। আপনারা এই উপহার গ্রহণ করবেন। এবং তিনি ভবিষতে আপনাদের জন্য আরো উপহার পাঠাবেন।
ড. সেলিম মাহমুদ আরো বলেন, এ রাষ্ট্রের মহানায়ক জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, তার সুযোগ্য কন্যা বাংলাদেশের রাষ্ট্রনায়ক জননেত্রী শেখ হাসিনা। তিনি যতদিন বেচে থাকবেন, তাঁর বংশধররা যত দিন বেঁচে থাকবেন ততদিন এই দেশ নিরাপদ। তিনি (শেখ হাসিনা) ও তাঁর বংশধররা যতদিন এদেশকে (বাংলাদেশ) নেতৃত্ব দিবে ততদিন এ দেশের সব সুযোগ-সুবিধা গরীব-দুঃখী মানুষ পাবে।
এসময় উপস্থিত ছিলেন কচুয়া উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মাহবুব আলম, এনএসআই’র উপ-পরিচালক শাহ আরমান আহমেদ, কচুয়া থানার অফিসার ইনচার্জ মো. মহিউদ্দিন, পালাখাল মডেল ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান হাবিব মজুমদার জয়, কচুয়া প্রেসক্লাবের সভাপতি মানিক ভৌমিক, সাবেক সভাপতি প্রিয়তোষ পোদ্দার, রাকিবুল হাসান, পৌর কাউন্সিলর মাসুদ আলম, উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক সালাউদ্দীন সরকার, যুগ্ম আহ্বায়ক শাকিল মুন্সি তাবিরসহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।
একদিনে তিনি উপজেলার বিতারা, গোহট উত্তর, গোহট দক্ষিণ ও আশরাফপুর ইউনিয়নের অসহায় ও দুঃস্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন।

১৬ জানুয়ারি, ২০২২।