খাদেরগাঁও ইউপি নির্বাচনে ৪০ জনের মনোনয়নপত্র দাখিল

মতলব দক্ষিণ ব্যুরো
বিপুল উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে খাদেরগাঁও ইউনিয়ন পরিষদ নির্বাচনের প্রার্থীরা মনোনয়নপত্র দাখিল করছেন। গতকাল মঙ্গলবার উপজেলা নির্বাচন অফিসার মো. আবু জাহের ভূঞাঁর কাছে প্রার্থীরা নির্বাচনী আচরন বিধি মেনে মনোনয়নপত্র দাখিল করেন।
উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানা গেছে, ২৮ জুন বিকাল ৫টা পর্যন্ত ছিল মনোনয়নপত্র দাখিল করার শেষ সময় পর্যন্ত চেয়ারম্যান পদে ৩ জন, সাধারণ সদস্য পদে ৩১ জন ও সংরক্ষিত মহিলা সদস্য পদে ৬ জনসহ মেট ৪০ জন মনোনয়নপত্র দাখিল করেন। তারা হলেন আওয়ামী লীগের মনোনীত নৌকার প্রার্থী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও বর্তমান চেয়ারম্যান সৈয়দ মঞ্জুর হোসেন রিপন মীর, ইউনিয়ন আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক মো. ইকবাল হোসেন হাওলাদার (স্বতন্ত্র) ও ইসলামী শাসনতন্ত্র আন্দোলন মনোনীত মো. শরিফুল ইসলাম (সুজন)।
সংরক্ষিত ১নং ওয়ার্ডে জহুরা বেগম ও জোসনা বেগম, ২নং ওয়ার্ডে রোকেয়া বেগম ও রানু বেগম, ৩নং ওয়ার্ডে মিশু বেগম ও শিরিন আক্তার মনোনয়নপত্র দাখিল করেন।
সাধারণ সদস্য পদে ১নং ওয়ার্ডে মো. শহীদ মিয়াজী, মানিক মিয়া ও মো. রিপন, ২নং ওয়ার্ডে অঞ্জন কুমার সরকার ও তাপস সরকার, ৩নং ওয়ার্ডে মো. মুক্তার আলম, দেওয়ান মো. মোস্তফা কামাল, মো. জসীম উদ্দীন, মো. মান্নান প্রধানীয়া, ৪নং ওয়ার্ডের আ. মজিদ প্রধান ও মসৃণ প্রধান, ৫নং ওয়ার্ড মো. খোকন, বোরহান উদ্দিন, আব্দুর রহিম, ৬নং ওয়ার্ডে মো. সুরুজ্জামাল মিজি, সহিদ তালুকদার, কাউসার প্রধান, সাইফুল ইসলাম ও আলাউদ্দিন ফকির, ৭নং ওয়ার্ডে মোস্তফা খন্দকার, হযরত আলী প্রধান, সোলাইমান সরকার, রফিকুল ইসলাম প্রধান, মো. লতিফ তালুকদার, ৮নং ওয়ার্ডে শেখ ফজলুল করিম সেলিম, মো. কামরুল ইসলাম, মো. আব্দুল মতিন এবং ৯নং ওয়ার্ড মো. শামীম, মো. কাজল, মো. হাবিবুল্লাহ ও মো. ইয়াসিন মনোনয়নপত্র দাখিল করেন।

২৯ জুন, ২০২২।