চাঁদপুরে কমিউনিটি পুলিশিং সদস্যদের মাঝে ইফতার ও ঈদ বস্ত্র বিতরণ

প্রধানমন্ত্রী সব সময় দেশের অসহায়দের কথা ভাবেন
…………..সুজিত রায় নন্দী

স্টাফ রিপোর্টার
চাঁদপুরে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে কমিউনিটি পুলিশিং সদস্যদের মাঝে ইফতার ও ঈদ বস্ত্র বিতরণ করা হয়েছে। সোমবার (১৮ এপ্রিল) চাঁদপুর জেলা আওয়ামী লীগ কার্যালয়ে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী।
এসময় সুজিত রায় নন্দী তার বক্তব্যে বলেন, প্রধানমন্ত্রীর শেখ হাসির রাজনৈতিক দূরদর্শিতার কারণে করোনার টিকা দেওয়ায় অনেক উন্নত দেশের চাইতে বাংলাদেশ এগিয়ে রয়েছে। যারা দেশকে শ্রীলংঙ্কা বানানোর চেষ্টা করছে তাদের সেই স্বপ্ন কোনদিন বাস্তবায়ন হবে না।
তিনি আরো বলেন, নেত্রী হচ্ছেন সততার প্রতীক। তার হতেই বাংলাদেশ নিরাপদ। শেখ হাসিনা সরকারই দেশে প্রথম ভিজিএফ কার্ড, প্রতিবন্ধী ভাতা, বিধবা ভাতা, বয়ষ্ক ভাতা চালু করেন। প্রধানমন্ত্রী সব সময় দেশের অসহায় হত দরিদ্রদের কথা ভাবেন। তাইতো তিনি যাদের থাকার ঘর নেই তাদের জায়গা ও ঘর দিয়েছেন। আমি যতদিন বেঁচে থাকবো ততদিন আপনাদের পাশে থাকবো। মানবিক ধর্ম যদি প্রতিষ্ঠিত করতে পারলেই মানব সমাজের উন্নয়ন সম্ভব। আমরা আত্মীয় ও দলীয়করণকে প্রশ্রয় দিব না।
সাবেক ছাত্রনেতা অ্যাড. জসিম উদ্দিন পাটওয়ারীর পরিচানায় বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক অ্যাড. জহিরুল ইসলাম।
এসময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক নূর ইসলাম মিয়াজী, জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি অ্যাড. আহসান হাবিব, জেলা কমিউনিটি পুলিশিংয়ের সাধারণ সম্পাদক সুফি খায়রুল আলম খোকন, পৌর কমিটির সাধারণ সম্পাদক রোটা. জামাল হোসেন, গোর-এ গরিবার কর্মকর্তা মাও. হেদায়েত উল্যা, জেলা মৎস্যজীবী লীগের সাধারণ সম্পাদক মানিক দেওয়ানসহ যুবলীগ, ছাত্রলীগ ও স্বেচ্ছাসেবক লীগ নেতৃবৃন্দ।

১৯ এপ্রিল, ২০২২।