চাঁদপুরে জুটের গোডাউন আগুনে পুড়ে ছাই

স্টাফ রিপোর্টার
চাঁদপুর শহরের দক্ষিণ তরপুরচন্ডী ‘চাঁদপুর সেতু’ সংলগ্ন একটি জুটের গোডাউন আগুন লেগে পুড়ে ছাই হয়েগেছে। এতে গোডাউন মালিকের ব্যাপক ক্ষয়ক্ষতি হলেও কেউ হতাহত হয়নি। আগুন লাগার সাথে সাথে গোডাউনের অভ্যন্তরে থাকা ৪ জন নারী ও ১ জন পুরুষ শ্রমিক বাহিরে বের হয়ে আসতে সক্ষম হয়। বুধবার (১০ নভেম্বর) দুপুর আনুমানিক ২টায় দিকে এই অগ্নিকান্ডের ঘটনা ঘটে।
সংবাদ পেয়ে তাৎক্ষনিক ফায়ার সার্ভিস চাঁদপুর উত্তর স্টেশনের দু’টি ইউনিট গিয়ে প্রায় আধাঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়।
স্থানীয় লোকদের ধারণা গোডাউনের অভ্যন্তরে বৈদ্যুতিক সর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে। ঘটনার পর থেকে গোডাউনের মালিক মো. বিল্লাল ভয়ে অজ্ঞান অবস্থায় আছেন। আশপাশের লোকজন তাকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে চাঁদপুর সরকারী জেনারেল হাসপাতালে চিকিৎসার জন্য এনে ভর্তি করে।
গোডাউনে থাকা নারী শ্রমিক জেসমিন বলেন, ঘটনার সময় তারা গোডাউনের একটি কক্ষে কাজ করছিলেন। এ সময় বাইরে থেকে এক ব্যক্তি আগুন দেখে ডাক-চিৎকার দিলে তারা সবাই বাইরে চলে আসে। মুহূর্তের মধ্যে আগুন চারদিকে ছড়িয়ে পড়ে এবং সব জুট অন্যান্য জিনিসপত্র আগুনে পুড়ে যায়।

১১ নভেম্বর, ২০২১।