চাঁদপুরে জেলা বিএনপির বিক্ষোভ মিছিল ও সমাবেশ

স্টাফ রিপোর্টার
চাঁদপুরে জেলা বিএনপির সভাপতি শেখ ফরিদ আহমেদ মানিকের মুক্তির দাবিতে বিক্ষোভ মিছিল করেছে জেলা বিএনপি। সোমবার (১১ এপ্রিল) বিকাল সাড়ে ৩টায় শহরের জেএম সেনগুপ্ত রোডের দলীয় কার্যালয় থেকে মিছিলটি বের হয়ে শহরের গুরুত্বপূর্ণ সড়কগুলো প্রদক্ষিণ করে চাঁদপুর হাসান আলী উচ্চ বিদ্যালয় মাঠে এসে মিছিলটি শেষ হয়।
পরে সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য রাখেন জেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাড. সলিম উল্ল্যাহ সেলিম। তিনি তার বক্তব্যে বলেন, মিথ্যা গায়েবী মামলা দিয়ে শেখ ফরিদ আহমেদ মানিককে কারাগারে প্রেরণ করা হয়েছে। তিনি আরো বলেন, প্রশাসনকে বলতে চাই, শেখ হাসিনা আমাদের প্রধানমন্ত্রী না। রাজপথের আন্দোলনকে দাবিয়ে রেখে তিনি জনগণের প্রধানমন্ত্রী হতে পারে না। যতদিন শেখ ফরিদ আহমেদ মানিকের মুক্তি না হবে ততদিন রাজপথে লাগাতার আন্দোলন চলবে। আগামি ১৫ ও ১৭ এপ্রিল আমাদের কর্মসূচি থাকবে। রাজপথে মশাল মিছিল করা হবে, আন্দোলনের মাধ্যমে জননেতাকে জনতার মাঝে ফিরিয়ে আনা হবে।
চাঁদপুর পৌর বিএনপির সভাপতি আক্তার হোসেন মাঝির পরিচালনায় এসময় উপস্থিত ছিলেন চাঁদপুর জেলা বিএনপি নেতা মাহাবুবুল আনোয়ার বাবলু, জসিম উদ্দিন খান বাবুল, দেওয়ান মো. সফিকুজ্জামান, মুনীর চৌধুরী, কাজী গোলাম মোস্তফা, সেলিমুস সালাম, খলিলুর রহমান গাজী, ফেরদৌস আলম বাবু, অ্যাড. হারুনুর রশিদ, শাহজালাল মিশন, জাহাঙ্গীর হোসেন খান, আফজাল হোসেন, শরীফ উদ্দিন পলাশ, মানিকুর রহমান মানিক, নূরুল আমিন আকাশ, ফয়সাল গাজী বাহার, হযরত আলী, কাজী মোহাম্মদ ইব্রাহীম জুয়েল, ঈমান হোসেন গাজী, ইসমাঈল হোসেনসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

১২ এপ্রিল, ২০২২।