চাঁদপুরে পুনাকের শীতবস্ত্র বিতরণ

এস এম সোহেল
চাঁদপুরে পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক) এর আয়োজেনে শীতার্ত দরিদ্র মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। রোববার (১৬ জানুয়ারি) বিকেল ৩টায় নতুনবাজার পুলিশ ফাঁড়ি সংলগ্ন পুনাকের কার্যালয়ে শতাধিক মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন চাঁদপুর পুনাকের সভানেত্রী ও পুলিশ সুপারের সহধর্মিণী ডা. আফসানা শর্মী।
এসময় তিনি বলেন, পুনাক একটি সেবামূলক প্রতিষ্ঠান। আমরা আমাদের ক্ষুদ্র প্রয়াস থেকেই পুনাক এর মাধ্যমে দরিদ্র, অসহায় ও ছিন্নমূল মানুষগুলোর সহায়তায় সব সময় এগিয়ে আসি। সেই ধারাবাহিকতায় শীতার্তদের এখন শীতবস্ত্র দিচ্ছি। আমরা যাতে এই মানুষগুলোর জন্য সবসময় এভাবে কাজ করে যেতে পারি। সেজন্য সবাইকে পাশে চাই এবং সবার দোয়া কামনা করছি।
সরেজমিনে দেখা যায়, পুনাক চাঁদপুরের সভানেত্রী ডা. আফসানা শর্মী বৃদ্ধা, প্রতিবন্ধী ও অসহাদের মাঝে কম্বল বিতরণ করছেন। শীতবস্ত্র বিতরণের খবর পেয়ে আশপাশ থেকে ছুটে আসে শতাধিক ভাসমান ছিন্নমূল শীতার্ত নারী, পুরুষ ও পথশিশু। পরে সবাইকে সারিবদ্ধভাবে দাঁড় করিয়ে সুশৃঙ্খলভাবে তাদের হাতেও ডা. আফসানা শর্মী কম্বল তুলে দিয়েছেন। শীতবস্ত্রগুলো পেয়ে বেজায় খুশি হতে দেখা যায় এসব দুঃস্থ শীতার্তদের।
এসময় উপস্থিত ছিলেন চাঁদপুর সদর মডেল থানার (ইন্সপেক্টর অপারেশন) মোহাম্মদ নূরুল আলম, নতুনবাজার পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. কামরুজ্জামান, পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক) এর সাধারণ সম্পাদক শাহিনা বেগম, পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক) চাঁদপুরের অধ্যক্ষ শিপ্রা মজুমদার, প্রশিক্ষক রাখি মজুমদার, সদস্য রোকসানা রিমি প্রমুখ।
উল্লেখ্য, চাঁদপুর পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক) এর আয়োজেনে গত ৬ জানুয়ারি দু’জন প্রতিবন্ধীর মাঝে হুইল চেয়ার, ১৫ জানুয়ারি শহরের বড়স্টেশন মোলহেডে ছিন্নমূল এবং ১৬ জানুয়ারি নতুনবাজার পুলিশ ফাঁড়ি সংলগ্ন পুনাক কার্যালয়ে ৩ শতাধিক বৃদ্ধা, প্রতিবন্ধী ও অসহাদের মাঝে কম্বল বিতরণ করা হয়।

১৭ জানুয়ারি, ২০২২।