চাঁদপুরে ৩৪ জনকে জরিমানা

চাঁদপুরে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মো. ইবনে আল জায়েদ হোসেন ও ইমরান-মাহমুদ-ডালিম।

স্টাফ রিপোর্টার
চাঁদপুর পৌর এলাকায় স্বাস্থ্যবিধি ও সড়ক পরিবহন আইন লঙ্ঘন এবং সরকারি বিধিনিষেধ অমান্য করায় ৩৪ জনকে ১২ হাজার ৭শ’ টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। মঙ্গলবার (২৭ জুলাই) সকাল থেকে বিকাল পর্যন্ত পালবাজার ও পুরাণবাজার ব্রিজ এলাকায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন জেলা প্রশাসক কার্যালয়ের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মো. ইবনে আল জায়েদ হোসেন ও ইমরান-মাহমুদ-ডালিম।
বিকালে চাঁদপুর জেলা প্রশাসনের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মো. ইবনে আল জায়েদ হোসেন ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে ৮ মামলায় ৮ জনকে ২ হাজার ১শ’ টাকা অর্থদণ্ড প্রদান করেন।
অপরদিকে একই দিনে সকালে চাঁদপুর জেলা প্রশাসনের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট ইমরান মাহমুদ ডালিম ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে ২৬ মামলায় ২৬ জনকে ১০ হাজার ৬শ’ টাকা অর্থদণ্ড প্রদান করেন।
এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেটরা বলেন, সরকার ঘোষিত বিধি-নিষেধ বাস্তবায়নে চাঁদপুরের জেলা প্রশাসক বেগম অঞ্জনা খান মজলিশ স্যারের নির্দেশনার পৌর এলাকায় সড়ক পরিবহন আইন ও স্বাস্থ্যবিধি উপর ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়েছ। ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করার সময় স্বাস্থ্যবিধি ও সড়ক পরিবহন আইন লঙ্ঘন এবং সরকারি বিধিনিষেধ অমান্য করায় ৩৪ মামলায় ১২ হাজার ৭শ’ টাকা অর্থদণ্ড প্রদান করা হয়েছে।
ভ্রাম্যমাণ আদালতের পাশাপাশি জনসাধারণকে স্বাস্থ্যবিধি প্রতিপালন করতে উদ্বুদ্ধ করা হয়। জেলা প্রশাসকের নির্দেশে বিনামূল্যে মাস্ক বিতরণ করা হয়েছে।

২৭ জুলাই, ২০২১।