চাঁদপুর প্রেসক্লাবের ২০২২ সালের কার্যনির্বাহী পরিষদের প্রথম সভা অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার
চাঁদপুর প্রেসক্লাবের ২০২২ সালের নবনির্বাচিত কার্যকরি কমিটির প্রথম সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১৫ জানুয়ারি) বেলা ২টায় প্রেসক্লাব সভাকক্ষে এ সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন চাঁদপুর প্রেসক্লাবের নবনির্বাচিত সভাপতি গিয়াসউদ্দিন মিলন।
অনুষ্ঠান পরিচালনা করেন নবনির্বাচিত সাধারণ সম্পাদক রিয়াদ ফেরদৌস। নবনির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদক সভায় উপস্থিত কার্যকরী সদস্যদের ফুল দিয়ে বরণ এবং উপহার প্রদান করেন।
সাবেক সাধারণ সম্পাদক রহিম বাদশা ও বিদায়ী কমিটির সদস্যরা নতুন কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদককে ফুলের শুভেচ্ছা জানান এবং বিদায়ী সাধারণ সম্পাদক রহিম বাদশাকে নবাগত কমিটির পক্ষ থেকে উপহার প্রদান করা হয়। সভায় বেশকিছু বিষয়ে আলোচনা ও সিদ্ধান্ত গ্রহণ করা হয়। এর মধ্যে প্রেসক্লাবের অভ্যন্তরীণ উন্নয়ন এবং মুজিববর্ষ উপলক্ষে বিভিন্ন কর্মসূচি গ্রহণ করা হয়। কর্মসূচির মধ্যে দরিদ্রদের মাঝে শীতবস্ত্র বিতরণ, করোনা সুরক্ষা সামগ্রী বিতরণ, সাংবাদিক সমাবেশ, পেশাজীবীদের সাথে মতবিনিময় সভা আয়োজন করা হবে বলে সিদ্ধান্ত হয়। চাঁদপুর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে আইসিইউ বেড স্থাপন করায় সভার পক্ষ থেকে চাঁদপুর-৩ আসনের সংসদ সদস্য ও শিক্ষামন্ত্রী ডা. দীপু মনিকে কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানানো হয়। নবাগত সভাপতি চাঁদপুর প্রেসক্লাবে উন্নয়ন এবং সাংবাদিকতের কল্যাণে কাজ করার প্রত্যয় ব্যক্ত করে সকলের সহযোগিতা কামনা করেন।
সভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন চাঁদপুর প্রেসক্লাবের কার্যকরী কমিটির সদস্য অধ্যক্ষ জালাল চৌধুরী, গোলাম কিবরিয়া জীবন, শহীদ পাটোয়ারী, বিএম হান্নান, শরীফ চৌধুরী, মির্জা জাকির, মুনির চৌধুরী, অ্যাড. শাহজাহান মিয়া, জিএম শাহীন, ওমর পাটওয়ারী ও মোশারফ হোসেন লিটন, সিনিয়র সহ-সভাপতি রহিম বাদশা, সহ-সভাপতি এএইচএম আহসান উল্লাহ, সিনিয়র যুগ্ম-সাধারণ সম্পাদক আল-ইমরান শোভন, যুগ্ম-সাধারণ সম্পাদক আবদুল আউয়াল রুবেল, আলম পলাশ, মাহবুবুর রহমান সুমন, সাংগঠনিক সম্পাদক মোরশেদ আলম রোকন, শাহাদাত হোসেন শান্ত, ইব্রাহিম রনি, এমএ লতিফ, কোষাধ্যক্ষ ইয়াসিন ইকরাম, প্রচার ও দপ্তর সম্পাদক কাদের পলাশ, সাহিত্য, প্রকাশনা ও লাইব্রেরি সম্পাদক শওকত আলী, সাংস্কৃতিক সম্পাদক একে আজাদ, সমাজকল্যাণ সম্পাদক শরীফ মো. আশ্রাফুল হক, তথ্য ও প্রযুক্তি সম্পাদক হাসান মাহমুদ।
সভার শুরুতে কোরআন তেলাওয়াত করেন প্রেসক্লাবের তথ্য ও প্রযুক্তি সম্পাদক হাসান মাহমুদ। প্রেসক্লাবের মরহুম নেতৃবৃন্দের রুহের মাগফেরাত কামনা এবং অসুস্থ সদস্যদের সুস্থতায় দোয়া ও মোনাজাত করা হয়। মোনাজাত পরিচালনা করেন প্রেসক্লাবের সিনিয়র সদস্য অ্যাড. শাহজাহান মিয়া।

১৬ জানুয়ারি, ২০২২।