চাঁদপুর বঙ্গবন্ধু ইমাম পরিষদের আলোচনা সভা


আমরা সবাই নৌকার পক্ষে আছি এবং থাকবো
—————– আবু নঈম পাটওয়ারী দুলাল

স্টাফ রিপোর্টার
আসন্ন উপজেলা নির্বাচন উপলক্ষে চাঁদপুর জেলা আওয়ামী লীগের সাথে বঙ্গবন্ধু ইমাম পরিষদ জেলা শাখার আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল শুক্রবার সন্ধ্যায় জেলা আওয়ামী লীগের অস্থায়ী কার্যালয়ে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু নঈম পাটওয়ারী দুলাল।
তিনি তার বক্তব্যে বলেন, আমরা সবাই নৌকার পক্ষে আছি এবং থাকবো। আমাদের ভয়ের কোন কারণ নেই। কারণ আওয়ামী লীগের সরকারের আমলেই এ দেশে ব্যাপক উন্নয়ন হয়েছে। যা অন্য কোন সরকারের আমলে হয় নাই। বর্তমান সরকারের আমলে প্রতিটি জেলা ও উপজেলায় একটি করে মসজিদ করা হচ্ছে এবং ইমামদের সরকারিভাবে বেতন দেয়া হবে।
তিনি আরো বলেন, যারা নিজেরা ইসলামের নামে দল তৈরি করে। আমরা সেই ইসলাম চাই না। আমরা চাই নবী ও রাসূলের পথ অনুসরণ করা সেই ইসলাম ধর্ম। ইসলামের সঠিক ইতিহাস আমাদের জানতে হবে ও প্রচার করতে হবে। ধর্ম নিয়ে রাজনীতি করা যাবে না।
বঙ্গবন্ধু ইমাম পরিষদ জেলা শাখার উপদেষ্টা মাও. কেয়ায়েত উল¬্যাহর সভাপতিত্বে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ নির্বাচনে আওয়মী লীগের মনোনীত প্রার্থী ও সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি নুরুল ইসলাম নাজিম দেওয়ান।
বঙ্গবন্ধু ইমাম পরিষদ জেলা শাখার উপদেষ্টা মো. আনিছুর রহমান মজুমদারের পরিচালনায় বক্তব্য রাখেন সংগঠনের উপদেষ্টা মাও. আলাউদ্দিন জিহাদী, সভাপতি মাও. মো. রাশেদ মজুমদার, সাধারণ সম্পাদক মাও. মো. আব্দুল হান্নান, সহ-সভাপতি হাফেজ মাও. আবু সাঈদ, সহ-সাধারণ সম্পাদক মাও. মো. আবু সাঈদ তাহেরী, সাংগঠনিক সম্পাদক মাও. মো. কাউছার হামিদ মজুমদার, মাও. মিজানুর রহমান প্রমুখ।
এ সময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সন্তোষ দাস, দপ্তর সম্পাদক শাহ আলম মিয়াজী, সদস্য আলী এরশাদ মিয়াজী, আইয়ুব আলী বেপারী, অ্যাড. বদিউজ্জামান কিরন, রাজরাজেশ্বর ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হযরত আলী বেপারীসহ অন্যান্যরা। আলোচনা সভা শেষে দোয়া ও মোনাজাত পরিচালনা করা হয়।