চাঁদপুর সরকারি কলেজে প্রভাষক রোকসানা আক্তারের যোগদান

 

প্রেস বিজ্ঞপ্তি
সোমবার (১৩ সেপ্টেম্বর) রোকসানা আক্তার চাঁদপুর সরকারি কলেজের ভূগোল বিভাগে প্রভাষক পদে যোগ দিয়েছেন। কলেজ অধ্যক্ষ প্রফেসর অসিত বরণ দাশ তাকে ফুল দিয়ে বরণ করে নেন।
এ সময় উপস্থিত ছিলেন উপাধ্যক্ষ প্রফেসর মো. আবুল খায়ের সরকার, বাংলা বিভাগের বিভাগীয় প্রধান প্রফেসর আজিম উদ্দিন, পদার্থবিদ্যা বিভাগের বিভাগীয় প্রধান ও সহযোগী অধ্যাপক ড. মোহাম্মদ ইফতেখার উদ্দিন খান, সহযোগী অধ্যাপক মোহাম্মদ আলমগীর হোসেন বাহার, হিসাব বিজ্ঞান বিভাগের সহযোগী অধ্যাপক ও বিভাগীয় প্রধান মোহাম্মদ বেদারুল আলম, রসায়ন বিভাগের সহযোগী অধ্যাপক ও বিভাগীয় প্রধান মো. দেলোয়ার হোসেন, প্রাণিবিদ্যা বিভাগের সহযোগী অধ্যাপক মো. সেলিম হোসেন, ব্যবস্থাপনা বিভাগের সহকারী অধ্যাপক কিউ এম হাসান শাহরিয়ার, শিক্ষক পরিষদ সম্পাদক ও উদ্ভিদ বিজ্ঞান বিভাগের বিভাগীয় প্রধান মোহাম্মদ কামরুল হাছান, যুগ্ম-সম্পাদক সেলিনা পারভীন, অর্থ-সচিব সুমন মজুমদার এবং ভূগোল বিভাগের প্রভাষক মো. মিজানুর রহমান।
বিসিএস (সাধারণ শিক্ষা) ক্যাডারের ৩০ ব্যাচের এই কর্মকর্তাকে গত ৮ সেপ্টেম্বর মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক প্রফেসর ড. সৈয়দ মো. গোলাম ফারুক স্বাক্ষরিত এক আদেশে ঝালকাঠি সরকারি মহিলা কলেজ থেকে চাঁদপুর সরকারি কলেজে পদায়ন করা হয়।
অধ্যক্ষ প্রফেসর অসিত বরণ দাশ বলেন, শিক্ষার্থীবান্ধব, মেধাবী ও চৌকস এই কর্মকর্তা চাঁদপুর সরকারি কলেজের ভূগোল বিভাগে যোগদান করায় ভূগোল বিভাগের শিক্ষক সংকট অনেকটা দূর হয়েছে। রোকসানা আক্তার তার শিক্ষকতা সেবার মাধ্যমে চাঁদপুরের শিক্ষার্থীদের তথা চাঁদপুরবাসীর মন জয় করে নিবে বলে আমার বিশ্বাস।
১৪ সেপ্টেম্বর, ২০২১।