ছেংগারচর পৌর বিএনপির সম্পাদককে অবাঞ্ছিত ঘোষণা

মতলব উত্তর ব্যুরো
মতলব উত্তর ও দক্ষিণ উপজেলা এবং ছেংগারচর পৌর ও মতলব পৌর বিএনপির কমিটির বৈধতা নিয়ে ছেংগারচর পৌর বিএনপির তৃণমূল নেতৃবৃন্দের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। শুক্রবার (৯ অক্টোবর) সকাল ১০টায় ছেংগারচর কলেজ প্রাঙ্গণে সভায় সর্বসম্মতিক্রমে গত ৩১ জানুয়ারি স্বাক্ষরিত ১৬ আগস্ট ফেসবুকসহ বিভিন্ন মাধ্যমে প্রকাশিত ছেংগারচর পৌর বিএনপির কমিটিকে অবৈধ পকেট কমিটি হিসেবে ঘোষণা করা হয় এবং ঐ কমিটির সাধারণ সম্পাদক জাহাঙ্গীর প্রধানকে এলাকায় অবাঞ্ছিত ঘোষণা করা হয়।
উল্লেখ্য, গত ৭ অক্টোবর মতলব উত্তরের তৃণমূল নেতাকর্মীরা চাঁদপুরের আদালতে মামলায় হাজিরা দিতে গেলে সেখানে এলাকায় অবাঞ্ছিত জাহাঙ্গীর প্রধান তৃণমূল নেতাকর্মীদের তোপের মুখে পড়েন এবং উত্তেজিত নেতাকর্মীরা তাকে লাঞ্ছিত করেন। পরে জাহাঙ্গীর প্রধান চাঁদপুর থেকে সন্ত্রাসী ভাড়া করে নিয়ে উপস্থিত তৃণমূল নেতাকর্মীর উপর হামলা করলে উপস্থিত তৃণমূল নেতাকর্মীদের দ্বারা ২য় বারও তিনি লাঞ্ছিত ও অপমান অপদস্থ হন।
উপস্থিত নেতাকর্মীরা জাহাঙ্গীর প্রধানকে এলাকায় অবাঞ্ছিত ঘোষণা করেন ও তাকে পৌর এলাকায় পাওয়া গেলে প্রতিরোধের ঘোষণা দেন। পৌর বিএনপির তৃণমূল নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন- আ. মান্নান লস্কর, কবির সরকার, দুলাল সরকার, বোরহান ফরাজী, মনির মোল্লা, মফিজুল ইসলাম, সোলেমান, আবুল হোসেন গাজী, ফয়সাল আল মুরাদ, বিল্লাল ফরাজী, হৃদয়, জমির হোসেন, আবু সাঈদ, শাহ আলম, জিয়াউর রহমান, তমিজ আলী, জামাল হোসেন, মানিক ফরাজী, হালিম সরকার, হান্নান লস্কর, সোবহান কারী, সুমনসহ অর্ধ শতাধিক নেতাকর্মী।
১০ অক্টোবর, ২০২০।