পাইকপাড়া দক্ষিণে দোয়া ও মিলাদ

খালেদা জিয়া ও এম এ হান্নানের রোগমুক্তি কামনায়

রুহুল আমিন খাঁন স্বপন
বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়া ও আলহাজ এম এ হান্নানের রোগমুক্তি কামনায়া উপজেলার পাইকপাড়া দক্ষিণ ইউনিয়নের পশ্চিম দায়চারা জামে মসজিদে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
গত শুক্রবার ইউনিয়ন বিএনপি অঙ্গ-সহযোগী সংগঠনের উদ্যোগে ও ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রদলের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি নাহিদুল ইসলাম নাহিদের সমন্বয়ে সাবেক ৩ বারের প্রধানমন্ত্রী ও বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও ফরিদগঞ্জ উপজেলা বিএনপির প্রধান সমন্বয়ক বিশিষ্ট শিল্পপতি, সমাজসেবক ও মার্কেন্টাইল ব্যাংকের ভাইস চেয়ারম্যান আলহাজ এম এ হান্নানের রোগমুক্তি ও সুস্থতা কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
এসময় উপস্থিত ছিলেন ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক মোক্তার আহম্মদ খন্দকার, সিনিয়র সহ-সভাপতি মো. সাঈদ খান, কোষাধক্ষ্য মো. রফিকুল ইসলাম খান, ৭নং ওয়ার্ড বিএনপির সভাপতি মো. আ. মান্নান খান, সহ-সভাপতি মো. আবুল কালাম সুবল, সাধারণ সম্পাদক আ. রহিম পাটওয়ারী, সাবেক সাধারণ সম্পাদক আমজাদ হোসেন পলাশ পাটওয়ারী, ৬নং ওয়ার্ড বিএনপির সভাপতি মো. আলমগীর হোসেন খান, ৫নং ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক মো. বিল্লাল বেপারী, ১নং ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক মো. বিল্লাল বালী, ইউনিয়ন যুবদলের সভাপতি পদ প্রত্যাশী মো. আবুল হাসনাত নয়ন, ইউনিয়ন ছাত্রদলের সাধারণ সম্পাদক পদ প্রত্যাশী মো. রাহাত হোসেন পাটওয়ারী।
আরো উপস্থিত ছিলেন আ. কাদির গাইন, মো. মহিন শেখ, মো. জসিম পাটওয়ারী, তাঁতীদল নেতা মো. নান্নুসহ প্রমুখ।
দোয়া মাহফিলে গুরুতর অসুস্থ বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়া, বিএনপির প্রতিষ্ঠাতা প্রয়াত রাষ্ট্রপতি জিয়াউর রহমান, ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ফরিদগঞ্জ উপজেলা বিএনপির সমন্বয়ক আলহাজ এম এ হান্নানসহ দেশবাসীর জন্য বিশেষ মোনাজাত করা হয়।

২৮ নভেম্বর, ২০২১।