ফরক্কাবাদ ডিগ্রি কলেজের নতুন সভাপতি প্রফেসর ড. মিজানুর রহমান

স্টাফ রিপোর্টার
চাঁদপুর সদর উপজেলার ফরক্কাবাদ ডিগ্রি কলেজের নতুন সভাপতি হয়েছেন জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের সাবেক ভিসি প্রফেসর ড. মিজানুর রহমান। গত ২ নভেম্বর জাতীয় বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত কলেজ পরিদর্শক ফাহিমা সুলতানা স্বাক্ষরিত এক চিঠিতে এ বিষয়টি নিশ্চিত করা হয়।
জানা গেছে, ফরক্কাবাদ ডিগ্রি কলেজের সভাপতি নিয়ে দীর্ঘদিন নানা বিতর্ক চলমান রয়েছে। সভাপতি নিয়ে চলমান এই বিতর্কে ঐতিহ্যবাহী এই শিক্ষাপ্রতিষ্ঠানটির লেখাপড়ার মান নিয়েও প্রশ্ন তুলেছেন অনেক অভিভাবক, শিক্ষার্থী ও একালাবাসী।
এলাকাবাসীর সাথে কথা বলে জানা গেছে, নতুন এই কলেজ গভর্নিং বডির সভাপতি পেয়ে অনেকটা স্বস্তি ফিরেছে ঐতিহ্যবাহী ফরক্কাবাদ ডিগ্রি কলেজে।
উল্লেখ্য, ফরক্কাবাদ ডিগ্রি কলেজের অধ্যক্ষ ড. মোহাম্মদ হাসান খান থাকাকালীন ২০১৫ সালে ফরক্কাবাদ ডিগ্রি কলেজের বার্ষিক ক্রিড়া প্রতিযোগিতা, পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কলেজের নতুন সভাপতি জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের তৎকালীন ভিসি প্রফেসর ড. মিজানুর রহমান।
এদিকে প্রফেসর ড. মিজানুর রহমান ফরক্কাবাদ ডিগ্রি কলেজের সভাপতি নির্বাচিত হওয়ায় অভিনন্দন জানিয়েছেন চাঁদপুর জেলা আওয়ামী লীগের সদস্য ড. মোহাম্মদ হাসান খান।

০৬ নভেম্বর, ২০২২।