ফরিদগঞ্জে আ.লীগের সদস্য নবায়ন উৎসব

ফরিদগঞ্জ ব্যুরো
সংসদ সদস্য মুহম্মদ শফিকুর রহমান বলেছেন, আওয়ামী লীগের শক্তি দলের তৃণমূল থেকে শুরু করে সর্বস্তরের নেতাকর্মীরা। তাই তাদের সদস্য নবায়ন ও যারা ইতোপূর্বে সদস্য হননি তাদের নুতন করে অন্তঃর্ভুক্ত করতে হবে। আমাদের অবশ্যই মনে রাখতে হবে, কোনক্রমেই যাতে বিএনপি-জামায়াত এবং অনুপ্রবেশকারীরা সদস্য না হতে পারে। বিগত নির্বাচনগুলোতে যারা দলের সিদ্ধান্ত অমান্য করে নির্বাচন করেছেন সেইসব বিদ্রোহী প্রার্থীরাও সদস্য হতে পারবেন না। আমাদের মনে রাখতে হবে আগামি জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগকে আবারো ক্ষমতায় বসাতে হবে এবং দলের সভাপতি বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনাকে আবারো প্রধানমন্ত্রী করতে হবে।
শনিবার (১২ নভেম্বর) দুপুরে ফরিদগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সদস্য নবায়ন উৎসবে বক্তব্য রাখতে গিয়ে তিনি একথা বলেন।
উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র মুক্তিযোদ্ধা আবুল খায়ের পাটওয়ারীর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক আবু সাহেদ সরকারের পরিচালনায় বক্তব্য রাখেন সদস্য সংগ্রহ ও নবায়ন উৎসবের উদ্বোধন করেন চাঁদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি নাছির উদ্দিন আহমেদ। প্রধান বক্তার বক্তব্য রাখেন জেলা অওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু নঈম পাটওয়ারী দুলাল।
আরো বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক অ্যাড. জহিরুল ইসলাম, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. হারুনুর রশিদ সাগর, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক রফিকুল আমিন কাজল, শ্রম বিষয়ক সম্পাদক নুরুল ইসলাম দেওয়ান।
এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আবুল হোসেন বাবুল পাটওয়ারী, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাবেক মেয়র মাহফুজুল হক, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি খাজে আহমেদ মজুমদার, উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি অ্যাড. নাজমুন নাহার অনি, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ওমর ফারুক ফারুকী, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমাণ্ডার সহিদ উল্যা তপদারসহ উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ এবং ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সম্পাদকবৃন্দ।
আলোচনা শেষে অতিথিবৃন্দ সদস্য নবায়ন ও নুতন সদস্য সংগ্রহ উৎসবের উদ্বোধন করেন।

১৩ নভেম্বর, ২০২২।