ফরিদগঞ্জে দেশীয় অস্ত্রসহ ৭ যুবক আটক

ফরিদগঞ্জ ব্যুরো
ফরিদগঞ্জে ধারালো দেশীয় অস্ত্রসহ ৭ যুবককে এলাকাবাসী আটক করে পুলিশের হাতে তুলে দিয়েছে। শুক্রবার (২৬ জুন) রাতে তাদের আটক করা হলেও শনিবার সন্ধ্যার পর তাদের নামে মামলা দায়ের হয়।
আটকরা হলো- মোশারফ হোসেন (১৮), রাকিব হোসেন (১৮) আহসান হাবিব (১৮), ফজলে রাব্বী (১৫) জিসান পাটওয়ারী (১৮) জহির পাটওয়ারী হৃদয় (১৮) ও সাদেক হোসেন রুমী (১৮)। তাদের সবার বাড়ি উপজেলার রূপসা দক্ষিণ ইউনিয়নে।
এলাকাবাসী জানায়, শুক্রবার রাতে ফরিদগঞ্জ-রায়পুর সড়কের রূপসা দক্ষিণ ইউনিয়নের পাশে কুড়ালী মসজিদ সংলগ্ন স্থানে একদল যুবক ধারালো অস্ত্র নিয়ে জড়ো হয়। জড়ো হওয়া দেখে স্থানীয়রা তাদের আটক করে গৃদকালিন্দিয়া পুলিশ ফাঁড়িতে খবর দেয়। ফাঁড়ির পুলিশ ধারালো অস্ত্রসহ তাদের আটক করে থানায় নিয়ে আসে।
স্থানীয়রা জানায়, আটকরা হয়তো ডাকাতির প্রস্তুতি নিচ্ছিলো। তবে পুলিশ বলছে, কেন তারা অস্ত্র নিয়ে জড়ো হয়েছিল, তা তদন্তে বেরিয়ে আসবে।
তবে আটকদের পরিবারের দাবি, এলাকার একটি ফুটবল খেলাকে কেন্দ্র করে তাদের মধ্যে দ্বন্দ্বের কারণে তারা একত্রিত হয়।
এ বিষয়ে গৃদকালিন্দিয়া ফাঁড়ির পুলিশ সদস্য মো. আরিফ জানান, শুক্রবার রাতে কুড়ালি মসজিদ এলাকায় দেশীয় অস্ত্রসহ ৭ যুবককে এলাকাবাসী আটক করে। খবর পেয়ে আমরা অস্ত্রসহ যুবকদের আটক করে ফরিদগঞ্জ থানায় পাঠিয়ে দেই।
এ বিষয়ে স্থানীয় ইউপি চেয়াম্যান ইসকান্দার আলী জানায়, এই এলাকায় প্রায়ই রাস্তায় ছিনতাই, চুরি ও ডাকাতির ঘটনা ঘটে। শুক্রবার এই যুবকদের হাতে ধারালো অস্ত্র দেখতে পেয়ে এলাকার লোকজন ভীত হয়ে পড়ে। পড়ে তারা ওই যুবকদের আটক করে পুলিশের হাতে তুলে দেয়।
ফরিদগঞ্জ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ শহিদ হোসেন জানান, স্থানীয় জাফর খানের ছেলে এমরান হোসেন বাদী হয়ে তাদের বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা দায়ের করেছেন।

২৭ জুন, ২০২০।