ফরিদগঞ্জে বিদেশী পিস্তলসহ দুই যুবক আটক

নারায়ন রবিদাস
ফরিদগঞ্জে একটি বিদেশী পিস্তল ও ৪০ পিস ইয়াবাসহ জহির (২৭) ও শাকিল (২৫) নামে দুই যুবককে আটক করেছে পুলিশ। গত মঙ্গলবার গভীর রাতে পৌরসভার কাছিয়াড়া এলাকা থেকে তাদের আটক করে পুলিশ। পরে অস্ত্র ও মাদক আইনে মামলা দায়েরের পর গতকাল বুধবার দুপুরে তাদের চাঁদপুর আদালতে প্রেরণ করা হয়।
ফরিদগঞ্জ থানার উপ-পরিদর্শক নুরুল ইসলাম জানান, পৌরসভার ৮নং ওয়ার্ডের কাছিয়াড়া এলাকার পাটওয়ারী বাড়ি সংলগ্ন এলাকায় একদল যুবক মাদকসেবী ও মাদক ব্যবসায়ীরা অবস্থান করছে এমন সংবাদ পায় পুলিশ। ঐ সংবাদের ভিত্তিতে ওসি হারুনুর রশিদ চৌধুরীর নেতৃত্বে আমি ও এএসআই মঞ্জুর আলমসহ পুলিশের একটি দল অভিযান চালিয়ে একটি বিদেশী পিস্তল (সেমি অটো ৭.৫”) ও ৪০ পিস ইয়াবা ট্যাবলেটসহ চরসাফুয়া গ্রামের মৃত নুরুল ইসলামের ছেলে জহির ও চাঁদপুর সদর উপজেলার বালিয়া গ্রামের বিল্লাল হোসেনের ছেলে শাকিলকে আটক করতে সক্ষম হই। এসময় মফিজ নামে এক মাদকসেবীকে ঘটনাস্থল থেকে আটক করা হয়। পরে তাদের বিরুদ্ধে অস্ত্র ও মাদক আইনে পুলিশ বাদী হয়ে মামলা দায়েরের পর বুধবার দুপুরে তাদের চাঁদপুর আদালতে প্রেরণ করা হয়েছে।
এ ব্যাপারে ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ হারুনুর রশিদ জানান, আটকরা মাদক বিক্রেতা, মাদকসেবী ও অস্ত্রধারী। আটক জহিরের বিরুদ্ধে ফরিদগঞ্জ থানায় চুরি ও মাদকের ৭টি মামলা রয়েছে। ফরিদগঞ্জ উপজেলাকে মাদকমুক্ত করতে অভিযান অব্যাহত রয়েছে।