ফরিদগঞ্জে ৭ হাজার পিস ইয়াবাসহ নারী মাদক কারবারি আটক

নারায়ন রবিদাস
ফরিদগঞ্জে ৭ হাজার ৫০ পিস ইয়াবাসহ নারী মাদক কারবারি মোসা. তামান্না বেগম (২৫) কে আটক করে পুলিশ। গত মঙ্গলবার গভীর রাতে চরদুঃখিয়া পশ্চিম ইউনিয়নের লড়াইরচর গ্রামের তফাদার বাড়ি থেকে তাকে আটক করে পুলিশ। পরে তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে বুধবার (১০ আগস্ট) দুপুরে চাঁদপুর আদালতে প্রেরণ করা হয়েছে।
পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার গভীর রাতে চরদুঃখিয়া পশ্চিম ইউনিয়নের লড়াইরচর গ্রামের তফাদার বাড়ির মো. রাসেলের বসতঘরে অভিযান চালানো হয়। ফরিদগঞ্জ থানার এসআই মো. নুরুল ইসলাম, মো. সেলিম মিয়া, মো. একরামুল হক, বরকত উল্্যাহ, এএসআই মো. নাঈম হোসেন ও আমজাদ হোসেন অভিযান পরিচালনা করেন।
এসময় পলাতক আসামি মো. রাসেলের বসতঘর থেকে ৭ হাজার ৫০ পিস ইয়াবাসহ রাসেলের স্ত্রী মোসা. তামান্নাকে আটক করে থানায় নিয়ে আসে পুলিশ। পরে তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে পুলিশ। এরপর বুধবার দুপুরে তাকে চাঁদপুর আদালতে প্রেরণ করা হয়েছে।
ফরিদগঞ্জ থানার ওসি মোহাম্মদ শহীদ হোসেন ৭ হাজার ৫০ পিস ইয়াবাসহ মাদক কারবারি মোসা. তামান্না বেগমকে আটক পরবর্তী মামলা দায়ের ও আদালতে প্রেরণ করার বিষয়টি নিশ্চিত করেছেন।

১১ আগস্ট, ২০২২।