বিশিষ্ট ব্যবসায়ী আ.লীগ নেতা মাহাবুবুর রহমান টিটু মুন্সীর দাফন সম্পন্ন

ফরিদগঞ্জ ব্যুরো
ফরিদগঞ্জ উপজেলার সুবিদপুর পশ্চিম ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মরহুম হাবিবুর রহমান হাবিব চেয়ারম্যানের বড় ছেলে বিশিষ্ট ব্যবসায়ী ও ফরিদগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মাহাবুবুর রহমান টিটু মুন্সী গত শনিবার ঢাকার ইমপাল্স হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহে… রাজেউন)।
এর আগে তিনি গত ১৫ মার্চ করোনা আক্রান্ত হওয়ার পর অবস্থার অবনতি হলে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা প্রেরণ করা হয়। গত ৩০ মার্চ থেকে তিনি ঢাকা ইমপালস হাসপাতালের আইসিইউতে ভর্তি ছিলেন এবং সেখানেই তিনি চিকিৎসাধীন অবস্থায় ৩ এপ্রিল রাত সাড়ে ১০টায় ইন্তেকাল করেছেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, ৪ ছেলেসহ আত্মীয়-স্বজন ও শুভাকাক্সক্ষী রেখে যান। মরহুমের বড় ছেলে ডা. মো. মশিউর রহমান চাঁদপুর ডায়াবেটিক হাসপাতালে মেডিকেল অফিসার হিসেবে কর্মরত আছেন।
মাহাবুবুর রহমান টিটু মুন্সী ফরিদগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক, মুন্সীরহাট জে এন্ড এ আলী উচ্চ বিদ্যালয়ের সভাপতিসহ অনেকে সামাজিক ও ধর্মীয় প্রতিষ্ঠানের সাথে জড়িত ছিলেন।
রোববার (৪ এপ্রিল) বাদ জোহর মরহুমের গ্রামের বাড়ি টোরা মুন্সীরহাটের মুন্সী জেএন্ডএ আলী উচ্চ বিদ্যালয় মাঠে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।
০৫ এপ্রিল, ২০২১।