মতলবে সিএনজি ড্রাইভারদের দ্বন্দ্বে সংঘর্ষের আশংকা

মতলব সেতুর উপর দিয়ে যাত্রী নিয়ে যাতায়াতে বাঁধা

মতলব দক্ষিণ ব্যুরো
মতলব সেতুর উপর দিয়ে যাত্রী নিয়ে যাওয়াতে বাঁধা দেয়াকে কেন্দ্র করে সিএনজি ড্রাইভারদের মধ্যে দ্বন্দ্ব চরমে পৌঁছেছে। যে কোন মুহূর্তে বড় ধরনের সংঘর্ষের আশংকা করছে সাধারণ ড্রাইভাররা।
সরেজমিনে জানা যায়, মতলব দক্ষিণ উপজেলার সিএনজি চালকরা যাত্রী নিয়ে মতলব সেতুর উপর দিয়ে উত্তর উপজেলায় যাওয়ার চেষ্টা করলে ওই এলাকার ড্রাইভাররা এতে বাঁধা দেয়। ফলে যাত্রীদের চরম ভোগান্তির শিকার হতে হয়।
মতলব দক্ষিণের একাধিক ড্রাইভার জানান, মতলব সেতুটি চালু হওয়ার সপ্তাহখানেক পর মতলব উত্তর ও দক্ষিণ উপজেলার সব প্রকার যানবাহন চলাচল করতে শুরু করে। হঠাৎ করে স্থানীয় কিছু ড্রাইভার মতলব দক্ষিণ উপজেলার সিএনজি ড্রাইভাররা যাত্রী নিয়ে উত্তর উপজেলায় যেতে চাইলে যাত্রীদের সিএনজি থেকে নামিয়ে দেয়। অথচ মতলব উত্তর উপজেলার সিএনজি ড্রাইভাররা যাত্রী নিয়ে মতলব সেতুর উপর দিয়ে মতলব দক্ষিণ উপজেলাসহ জেলা শহরে যাতায়াত করে। এতে তাদের কোন ধরনের বাঁধার সৃষ্টি করা হচ্ছে না।
সিএনজি চালক শাহপরান, মো. সজীব, মোস্তফা ও আবু তাহেরসহ একাধিক ড্রাইভার বলেন, এ নিয়ে উত্তর ও দক্ষিণ উপজেলার ড্রাইভারদের সাথে কয়েকবার বৈঠক করেও সমাধান না হওয়ায় চাঁদপুরের জেলা প্রশাসক, পুলিশ সুপার, মতলব দক্ষিণ থানা ও মতলব পৌরসভা বরাবর লিখিতভাবে অভিযোগ করেন।