মতলবে হোটেল থেকে দুবাই প্রবাসীর লাশ উদ্ধার

মাহফুজ মল্লিক
মতলব দক্ষিণ থানা সংলগ্ন আজমেরী আবাসিক হোটেল থেকে রোববার (১৮ সেপ্টেম্বর) দুপুরে হিমেল আহমেদ (২২) নামে এক যুবকের মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। তার বাড়ি মতলব উত্তর উপজেলার পূর্ব নাউরী গ্রামে। তার বাবার নাম মো. খোকন প্রধান।
আজমেরী আবাসিক হোটেলের ম্যানেজার মো. বাবর আলী বলেন, গত শনিবার রাত ৮টায় ওই যুবক হোটেলের ২য় তলার ১৯নং কেবিন ভাড়া নেন। পরদিন রোববার দুপুর ১২টার মধ্যে ওই কক্ষ থেকে বের না হওয়ায় তার খোঁজ নিতে হোটেল বয়কে পাঠানো হয়। কক্ষের দরজাটি বন্ধ থাকায় তাকে একাধিকবার ডাকাডাকি করার পর কোন সাড়া-শব্দ না পাওয়ায় থানায় খবর দেওয়া হয়। সাথে সাথে পুলিশ এসে দরজা কেটে ভিতরে দেখতে তার লাশ বিছানায় পরে আছে। পরে পুলিশ তার লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।
হিমেলের বাবা খোকন প্রধান বলেন, তার ছেলেকে প্রায় ৯ মাস আগে দুবাই পাঠানো হয়। সে বাংলাদেশে এসেছে এ ব্যাপারে আমাদের জানায়নি। পুলিশের মাধ্যমে জানতে পেরেছি হিমেলের লাশ একটি আবাসিক হোটেলে পাওয়া গেছে।
মতলব দক্ষিণ থানার অফিসার ইনচার্জ মো. মহিউদ্দিন মিয়া বলেন, সংবাদ পেয়ে ওই হোটেলের কক্ষের দরজাটি গ্রেন্ডিং মেশিন দিয়ে কেটে ভিতরে ঢুকে তার লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়। এসময় তার সাথে থাকা ১টি লাগেজ, ১টি মোবাইল, মানিব্যাগ, ভোটার আইডি কার্ড, পোষাক এবং কীটনাশকের ১টি বোতল উদ্ধার করা হয়। ধারণা করা হচ্ছে, সে আত্মহত্যা করেছে। এ ব্যাপারে থানায় মামলার প্রস্তুতি চলছে।

১৯ সেপ্টেম্বর, ২০২২।