মতলব দক্ষিণে চেয়ারম্যানসহ ৯ জনের মনোনয়নপত্র দাখিল


মাহ্ফুজ মল্লিক
বিপুল উৎসাহ-উদ্দীপনার মধ্য দিয়ে মতলব দক্ষিণ উপজেলা পরিষদ নির্বাচনে ৯ জন প্রার্থী তাদের মনোনয়নপত্র দাখিল করেছেন। এর মধ্যে চেয়ারম্যান পদে একমাত্র উপজেলা আওয়ামী লীগের সভাপতি এএইচএম গিয়াস উদ্দিন মনোনয়নপত্র দাখিল করেন। গতকাল মঙ্গলবার বিকেলে উপজেলা সহকারী রিটার্নিং কর্মকর্তা ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. শাহিদুল ইসলাম এবং উপজেলা নির্বাচন অফিসার মো. আবু জাহের ভূঞার কাছে তারা মনোনয়নপত্র দাখিল করেন।
এসময় বর্তমান উপজেলা চেয়ারম্যান অধ্যাপক সিরাজুল মোস্তফা তালুকদার, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি দেওয়ান মো. রেজাউল করিম, সাধারণ সম্পাদক বিএইচএম কবির আহম্মেদ, মতলব পৌর আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র আওলাদ হোসেন লিটন উপস্থিত ছিলেন।
অপরদিকে ভাইস চেয়ারম্যান পদে ৫ জন প্রার্থীর মধ্যে ৩ জন মতলব ও ২ জন চাঁদপুর জেলা রিটার্নিং অফিসারের কাছে মনোনয়নপত্র দাখিল করেন। মতলবে যারা মনোনয়নপত্র দাখিল করেছেন তারা হলেন- এম এ আজিজ বাবুল, মোস্তফা কামাল রনি ও মো. মুবিন সুজন এবং চাঁদপুরে যারা দাখিল করেছেন তারা হলেন- মো. ফারুক পাটোয়ারী ও মো. বাদল ফরাজী।
মতলব দক্ষিণে মহিলা ভাইস চেয়ারম্যান পদে মনোনয়নপত্র দাখিল করেন ফেরদৌসী বেগম রুনু ও হামিদা জিন্নাত।
উল্লেখ্য, ভাইস চেয়ারম্যান পদে ৬ জন মনোনয়নপত্র সংগ্রহ করলেও দাখিল করেনি বর্তমান ভাইস চেয়ারম্যান শওকত আলী বাদল মনোনয়নপত্র দাখিল করেননি। এছাড়া মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৪ জনের মধ্যে নাজমা আক্তার আছমা (আঁখি) ও ফাতেমা আক্তার মনোনয়নপত্র দাখিল করেননি।