মতলব দক্ষিণে ৫০ টাকার জন্য মাদ্রাসার ছাত্রকে পিটিয়ে হত্যা

মতলব দক্ষিণ ব্যুরো
মতলব দক্ষিণ উপজেলার দক্ষিণ কালিকাপুর এলাকায় ৫০ টাকার জন্য জুবায়ের হোসেন (১৪) নামক এক মাদ্রাসার ছাত্রকে পিটিয়ে হত্যা করেছে। সে ওই গ্রামের বাচ্চু গাজীর ছেলে। একই এলাকার লিটন নামক এক যুবক এ ঘটনাটি ঘটিয়েছে বলে অভিযোগ নিহতের পরিবারের। তার বাবার নাম আব্দুস সামাদ।
পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, গত ৬ নভেম্বর ছাগলের ঘাস খাওয়ানোর জন্য নিজ বাড়ির পাশে খালের পাড়ে ছাগলটি বেঁধে রেখে পার্শ¦বর্তী লক্ষীপুর গ্রামের আব্দুস ছামাদের বাড়ির ডিপ টিউবওয়েলের পানি পান করতে যায় জুবায়ের। ডিপ টিউবওয়েলের পাশে রাখা লিটনের সার্টের পকেট থেকে ৫০ টাকা নিয়ে চলে যাওয়ার সময় দেখে ফেলে লিটন। সাথে সাথে তাকে ধরে নিয়ে যায় লিটনের ঘরে। লিটন ঘরের দরজা বন্ধ করে জুবায়েরকে বেধড়ক মারধর করে। খবর পেয়ে তার বাবা ও এলাকাবাসী এসে গুরুতর অবস্থায় তাকে উদ্ধার করে প্রথমে নারায়নপুর প্রাইভেট হাসপাতালে ভর্তি করায়। সেখানে একদিন থাকার পর অবস্থা সংকটাপন্ন হওয়ায় চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নেয়ার পথে মারা যায় জুবায়ের।
পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চাঁদপুর মর্গে প্রেরণ করে। জুবায়েরের বাবা বাচ্চু গাজী বলেন, লিটন অন্যায়ভাবে আমার ছেলেকে বাড়িতে নিয়ে দরজা বন্ধ করে পিটানোর কারণে সে মারা গেছে। আমি এর সুষ্ঠু বিচার চাই।
এ বিষয়ে মতলব দক্ষিণ থানার অফিসার ইনচার্জ সাইদুল ইসলাম বলেন, সংবাদ পেয়ে তাদের বাড়ি থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চাঁদপুর মর্গে পাঠানো হয়েছে। মামলার প্রস্তুতি চলছে।

০৯ নভেম্বর, ২০২২।