মালয়েশিয়ার ‘বেস্ট পার্টনার ইউনিভার্সিটি’ স্বীকৃতি পেল ড্যাফোডিল ইউনিভার্সিটি

প্রেস বিজ্ঞপ্তি
এশিয়া সামার প্রোগ্রাম-২০২১ এ অসামান্য সহযোগিতা ও শিক্ষার্থীদের অংশগ্রহণের কারণে ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটিকে ‘বেস্ট পার্টনার ইউনিভার্সিটি’ হিসেবে স্বীকৃতি প্রদান করেছে মালয়েশিয়ার শীর্ষস্থানীয় বিশ্ববিদ্যালয় ইউনিভার্সিটি মালয়েশিয়া পার্লিস। এছাড়াও একাডেমিক ও বুদ্ধিবৃত্তিক কাজে অংশগ্রহণের স্বীকৃতি হিসেবে ‘আউটস্ট্যান্ডিং স্টুডেন্ট অ্যাওয়ার্ড’ পেয়েছে ড্যাফোডিল বিশ্ববিদ্যালয় থেকে অংশ নেওয়া দল। গত ১৬-২৯ আগস্ট এই সামার প্রোগ্রাম অনুষ্ঠিত হয়েছে। ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি ২০১২ সাল থেকে নিয়মিতভাবে এবং সক্রিয়ভাবে এশিয়া সামার প্রোগ্রামে অংশগ্রহণ করে আসছে।
শিক্ষার্থীরা সামার প্রোগ্রামের ডিজিটাল মার্কেটিং, ডাটা অ্যানালাইসিস মাস্টারিং এক্সেল টু এক্সেল, ইংলিশ ফর জেনারেল কমিউনিকেশন, ল্যাংগুয়েজ, স্টেরিওটাইপ অ্যান্ড আইডেনটিটি ইন সোপ অপেরাস এবং এন্ট্রাপ্রেনারশিপ ইন ডেভলেপিং কান্ট্রিজ ফর ইয়ং এন্ট্রাপ্রেনার্স ইত্যাদি কোর্সে অংশগ্রহণ করেছিল।
এশিয়ার বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের মধ্যে আন্তযোগাযোগ ও আন্তসম্পর্ক বাড়ানো, আইডিয়া ও জ্ঞান বিনিময় করা, অভিজ্ঞতা বিনিময় করা, গবেষণার সুযোগ বাড়ানো, বন্ধুত্ব সৃষ্টি করা, সংস্কৃতি বিনিময় করা ইত্যাদি এশিয়া সামার প্রোগ্রামের উদ্দেশ্য। ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি এবং ইউনিভার্সিটি মালয়েশিয়া পার্লিস পারস্পরিক সহযোগিতা, জ্ঞান বিনিময়, ভার্চুয়াল ও সরাসরি বিভিন্ন প্রোগ্রাম আয়োজনের ক্ষেত্রে অত্যন্ত সক্রিয়।
০৭ সেপ্টেম্বর, ২০২১।