মুজিববর্ষ উপলক্ষে হাজীগঞ্জে বর্ণাঢ্য আনন্দ শোভাযাত্রা


মোহাম্মদ হাবীব উল্যাহ্
‘মুজিববর্ষ’ উপলক্ষে (জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শততম জন্মবার্ষিকী) হাজীগঞ্জ উপজেলা প্রশাসনের আয়োজনে বিশাল বর্ণাঢ্য আনন্দ শোভাযাত্রা বের করা হয়েছে। গতকাল শনিবার সকালে শোভাযাত্রাটি ফায়ার সার্ভিসের সম্মুখ থেকে বের হয়ে কুমিল্লা-চাঁদপুর আঞ্চলিক মহাসড়কের হাজীগঞ্জ বাজার হয়ে আলীগঞ্জ বাজারের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা চত্বরে গিয়ে শেষ হয়।
উপজেলা নির্বাহী কর্মকর্তা বৈশাখী বড়ুয়ার সার্বিক ব্যবস্থাপনায় ও দিক নির্দেশনায় আনন্দ শোভাযাত্রা শেষে উপজেলা ই-সেন্টারে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এরপর উপজেলায় ‘মৃত্যুঞ্জয়ী মুজিব চত্বর’ এর সামনে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের অংশগ্রহণে বর্ণাঢ্য সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।
বর্ণাঢ্য এই অনুষ্ঠানে উপজেলা চেয়ারম্যান গাজী মো. মাইনুদ্দীন, ভাইস চেয়ারম্যান গোলাম ফারুক মুরাদ, মহিলা ভাইস চেয়ারম্যান মির্জা শিউলি পারবিন মিলি, থানার অফিসার ইনচার্জ মো. আলমগীর হোসেন রনি, পুলিশ পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ আবদুর রশিদ উপস্থিত ছিলেন।
এছাড়া মুক্তিযোদ্ধাসহ অন্যান্য সরকারি ও বেসরকারি কর্মকর্তা, হাজীগঞ্জ পৌরসভার কর্মকর্তা-কর্মচারী, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থী, বিভিন্ন রাজনৈতিক দলের নেতা-কর্মী, হাজীগঞ্জ বাজার ব্যবসায়ী সমিতির নেতৃবৃন্দ, জাতীয় ও স্থানীয় পত্রিকার প্রতিনিধি, বিভিন্ন পেশাজীবী ও সামাজিক-সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দসহ প্রায় পাঁচ সহস্রাধিক জনসাধারণ উপস্থিত ছিলেন।