শাহরাস্তি অপরূপা নাট্যগোষ্ঠীর মাস্ক বিতরণ

প্রেস বিজ্ঞপ্তি
শাহরাস্তি অপরূপা নাট্যগোষ্ঠীর উদ্যোগে মাস্ক বিতরণ কর্মসূচি পালিত হয়েছে। সোমবার (৭ জুন) সকাল ১০টায় সংগঠনের ঠাকুর বাজারস্থ প্রধান কার্যালয়ের সামনে পথচারী ও স্থানীয়দের মাঝে মাস্ক বিতরণ করা হয়েছে। কার্যক্রমের উদ্বোধন করেন শাহরাস্তি থানা ওসি মো. আবদুল মান্নান।
সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি সাংবাদিক ও নাট্যকার রোটা. মো. জাহাঙ্গীর আলম হৃদয়ের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক এরশাদ আলম বেপারীর পরিচালনায় এতে উপস্থিত ছিলেন সংগঠনের উপদেষ্টা, সাবেক উপজেলা চেয়ারম্যান মো. কামরুজ্জামান মিন্টু, প্রেসক্লাবের সভাপতি কাজী হুমায়ুন কবির, মফস্বল সাংবাদিক ফোরামের সাধারণ সম্পাদক নোমান হোসেন আখন্দ, সংগঠনের সহ-সভাপতি সৈয়দ আমরুজ্জামান সবুজ, শিল্পী আতাউর রহমান, যুগ্ম সম্পাদক নাজমুল হক জুয়েল, সাংগঠনিক সম্পাদক সিদ্দিকুর রহমান নয়ন, দপ্তর সম্পাদক রকি চন্দ্র সাহা, সাংস্কৃতিক সম্পাদক জয়জিত সরকার, সদস্য সাংবাদিক ইউসুফ পাটোয়ারী লিংকন প্রমুখ।
উল্লেখ্য, নাটক হোক অসুন্দরের বিরুদ্ধে শৈল্পিক প্রতিবাদ এ শ্লোগান নিয়ে শাহরাস্তি অপরূপা নাট্যগোষ্ঠী ১৯৯৬ সাল থেকে বিভিন্ন জনকল্যাণমুখী কাজ করে যাচ্ছে। বাল্য বিবাহ, যৌতুক, নারী নির্যাতন প্রতিরোধ, আর্সেনিক সচেতনতা, স্যানিটেশন ও শিক্ষার প্রাসারে এ সংগঠনটি শাহরাস্তি, হাজীগঞ্জ ও কচুয়া উপজেলায় অর্ধ সহস্রাধিক মঞ্চনাটক, পথনাটক ও গণনাটক পরিবেশন করেছে।

০৮ জুন, ২০২১।