শিক্ষার্থীদের মাদক বিরোধী শপথ পাঠ করালেন পরিকল্পনা প্রতিমন্ত্রী

মতলব দক্ষিণ ব্যুরো
স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ও মহান স্বাধীনতা দিবস উপলক্ষে মতলব দক্ষিণ উপজেলার মুন্সীরহাট উচ্চ বিদ্যালয়ের ‘বার্ষিক ক্রীড়া, সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণ গত রোববার সকাল ১০টা বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হয়। বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি মো. মোস্তফা কামাল রনির সভাপতিত্বে এবং বিদ্যালয়ের শিক্ষক মো. কামাল হোসেন ও জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি মো. রিয়াাদুল আলম রিয়াদের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন পরিকল্পনা প্রতিমন্ত্রী প্রফেসর ড. শামসুল আলম।
তিনি তাঁর বক্তব্যে বলেন, দীর্ঘমেয়াদি পরিকল্পনা বাস্তবায়নে বর্তমান সরকার কাজ করে যাচ্ছে। বিদ্যালয়ের যে সমস্যাগুলোর কথা তুলে ধরা হয়েছে তা বাস্তবায়ন করবো। তিনি বিদ্যালয়ের সব শিক্ষার্থীদের মাদক থেকে দূরে থাকতে শপথ বাক্য পাঠ করান।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য মো. নুরুল আমিন রুহুল, মতলব দক্ষিণ উপজেলা পরিষদের চেয়ারম্যান বিএইচএম কবির আহমেদ, মতলব উত্তর উপজেলার সাবেক চেয়ারম্যান মঞ্জুর হোসেন মঞ্জু, মতলব দক্ষিণ উপজেলা নির্বাহী কর্মকর্তা ফাহমিদা হক, মতলব পৌরসভার মেয়র আওলাদ হোসেন লিটন, মতলব দক্ষিণ উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. লিয়াকত হোসেন প্রধান, চাঁদপুর সরকারি কলেজের সহকারী অধ্যাপক মো. কামরুল হাসান।
আরো বক্তব্য রাখেন ছাত্রলীগ নেতা মো. ইসমাইল হোসেন, ম্যানেজিং কমিটির সাবেক সভাপতি মো. জহিরুল ইসলাম হাজরা, সদস্য মো. মাসুদ রানা, শিক্ষার্থী উম্মে হানি কনা ও মরিয়ম আক্তার। শুভেচ্ছা বক্তব্য রাখেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. ছাখাওয়াত উল্লাহ। অনুষ্ঠানে কোরআন তেলাওয়াত করেন মো. সজিব।
অনুষ্ঠান শেষে ২০২১ সালের এসএসসি পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্ত ছাত্র-ছাত্রীদের মাঝে ক্রেস্ট ও প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন অতিথিবৃন্দ।

২৯ মার্চ, ২০২২।