শুদ্ধাচার পুরস্কার লাভ করায় ইউএনওকে শুভেচ্ছা জানালো ইল্শেপাড় ও চাঁদপুর কণ্ঠ

 

হাজীগঞ্জ ব্যুরো

কর্মক্ষেত্রে নিষ্ঠা ও দক্ষতার সঙ্গে দায়িত্ব পালনের স্বীকৃতিস্বরূপ হাজীগঞ্জের উপজেলা নির্বাহী কর্মকর্তা বৈশাখী বড়ুয়া জেলা পর্যায়ে শুদ্ধাচার পুরস্কার ২০১৯-২০২০ লাভ করায় ইউএনওকে ফুলেল শুভেচ্ছার মাধ্যমে অভিনন্দন জানিয়েছেন জেলার প্রথম সারির পত্রিকা দৈনিক ইল্শেপাড় ও দৈনিক চাঁদপুর কণ্ঠ পরিবার।

সোমবার (২১ সেপ্টেম্বর) দুপুরে উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে চাঁদপুর কণ্ঠের হাজীগঞ্জ ব্যুরো প্রধান কামরুজ্জামান টুটুল ও ইল্শেপাড়ের হাজীগঞ্জ ব্যুরো প্রধান মোহাম্মদ হাবীব উল্যাহ্ উপজেলা নির্বাহী কর্মকর্তা বৈশাখী বড়ুয়াকে এই ফুলেল শুভেচ্ছা জানান। এ সময় পত্রিকা দু’টির পক্ষ থেকে ইউএনওকে অভিনন্দন জানান তারা।

উল্লেখ্য, শুদ্ধাচার চর্চার মাধ্যমে বাংলাদেশ বিনির্মাণে অসামান্য অবদান রাখায় গ্রেড ০৫ হতে গ্রেড ১০ ক্যাটাগরিতে কর্মক্ষেত্রে পেশাগত দক্ষতা, সততার নিদর্শন, সময় ও নেতৃত্ব দানের ক্ষমতা, উদ্ভাবন চর্চা, অভিযোগ প্রতিকারে সহযোগিতা, স্বপ্রনোদিত তথ্য প্রকাশে আগ্রহ, সৃজনশীল কর্মকাণ্ড বাস্তবায়নসহ বিভিন্ন সূচকে অগ্রগতি অর্জনের স্বীকৃতিস্বরূপ ইউএনও বৈশাখী বড়ুয়া এই পুরস্কার লাভ করেন।

গত ১৫ সেপ্টেম্বর সকালে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে সীমিত আয়োজনে জেলা প্রশাসক মো. মাজেদুর রহমান খানের হাত থেকে ইউএনও বৈশাখী বড়ুয়া শুদ্ধাচার সনদ ২০১৯-২০২০ ও সম্মাননা স্মারক গ্রহণ করেন। এ সময় অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আবদুল্লাহ আল মাহমুদ জামানসহ অন্যান্য সরকারি কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

২৪ সেপ্টেম্বর, ২০২০।