সৌদিআরব প্রবাসী ব্যবসায়ী মিলন মিয়াজীর বাবার দাফন

ওমরাহরত অবস্থায় মৃত্যু

মোহাম্মদ হাবীব উল্যাহ্
সংযুক্ত আরব আমিরাতের দুবাই নাহদাত আলবেনা বিল্ডিং কন্ট্রাক্টিং কোম্পানী (এলএলসি), নূরাইন গ্রুপের পরিচালক মিলন হোসেন মিয়াজীর বাবা মো. আব্দুল মালেক মিয়াজীর (৭০) দাফন সৌদিআরবে সম্পন্ন হয়েছে। গত শুক্রবার দুপুরে জুমআর নামাজের পর সৌদিআরবের মদিনায় জানাযা শেষে তাকে জান্নাতুল বাকী কবরস্থানে দাফন করা হয়।
এর আগে বুধবার (১ ডিসেম্বর) দিবাগত রাত ১ টা ৪০ মিনিটে তিনি সৌদিআরবের মদিনায় ওমরারত অবস্থায় ইন্তেকাল করেন মো. আব্দুল মালেক মিয়াজী। তিনি হাজীগঞ্জ পৌরসভাধীন ৯নং ওয়ার্ড কংগাইশ গ্রামের মিয়াজী বাড়ির মৃত আব্দুল কাদের মিয়াজীর ছেলে। তিনি স্ত্রী, দুই ছেলে, চার মেয়ে ও নাতি-নাতনিসহ অংসখ্য গুনগ্রাহী রেখে গেছেন।
মরহুমের বড় ছেলে প্রবাসী মিলন হোসেন মিয়াজী জানান, পবিত্র ওমরাহ করার উদ্দেশে সম্প্রতি মা ও বাবা দুইজনের সৌদিআরবে যান। এরপর সৌদিআরবে হজের আনুষ্ঠানিকতা শেষে তাঁরা মদিনায় যান। বুধবার দিবাগত রাতেই বাবা (মো. আব্দুল মালেক মিয়াজী) শেষ নিঃশ^াস ত্যাগ করেন এবং শুক্রবার সেখানেই তাকে দাফন করা হয়।
এদিকে শুক্রবার বাদ জুমআ আলীগঞ্জ হযরত মাদ্দাহ খাঁ (রহ.) জামে মসজিদে মরহুম মো. আব্দুল মালেক হোসেন মিয়াজীর আত্মার মাগফেরাত কামনা দোয়া ও মোনাজাত করা হয়। দোয়া ও মোনাজাতে উপজেলা ও পৌর বিএনপি, যুবদল, ছাত্রদল, শ্রমিক দল, স্বেচ্ছাসেবক দলসহ অঙ্গ-সহযোগী সংগঠনের নেতাকর্মী, এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ ও মসজিদের মুসল্লিরা উপস্থিত ছিলেন।
এসময় বিএনপি ও অঙ্গ-সহযোগী সংগঠনের পক্ষ থেকে নেতৃবৃন্দ এবং বিভিন্ন শ্রেণি-পেশার লোকজন মরহুম আব্দুল মালেক মিয়াজীর পরিবারের প্রতি সমবেদনা জানান। মরহুমের পরিবারের জন্য শোকবার্তা, সমবেদনা জানানো এবং দোয়া ও মোনাজাতে অংশগ্রহণ করায় সংশ্লিষ্টদের প্রতি পরিবারের পক্ষ থেকে কৃতজ্ঞতা জানিয়েছেন মিলন হোসেন মিয়াজী।

০৪ ডিসেম্বর, ২০২২।