স্ত্রী-সন্তানের সাথে ভাত খাওয়া হলো না মেকানিক মনিরের

স্টাফ রিপোর্টার
শাহরাস্তিতে রিকসা মেকানিক মনিরের বাড়ি গিয়ে দুপুরের ভাত খাওয়া হলো না। তার প্রাণ কেড়ে নিল তেলবাহী লড়িটি। ঘটনাটি ঘটেছে শাহরাস্তি উপজেলার পৌরসভার কালিয়াপাড়া বাজার এলাকায়। মেকানিক মনির হোসেন (৩৫) এর বাড়ি শাহরাস্তি পৌরসভার নাওড়া এলাকায়। তার বাবা মৃত শফিক উল্যাহ্।
সে প্রতিদিনই রিকশা গ্যারেজের কাজ শেষে বাড়ি গিয়ে স্ত্রী-সন্তানের সঙ্গে এক সাথে দুপুরে ভাত খেতেন। সে ভাত খাওয়া হলো না রিক্সা গ্যারেজের মেকানিক মনির হোসেনের। বুধবার (১৪ জুলাই) দুপুর ২টায় গ্যারেজ থেকে বাড়িতে যাওয়ার পথে তেলবাহী লড়ির ধাক্কায় তার মৃত্যু হয়েছে। সে চলে যায় না ফেরার দেশে।
এদিকে দুপুরের খাবার নিয়ে অপেক্ষায় ছিলেন মনির হোসেনের অন্তঃসত্ত্বা স্ত্রী কুলসুম ও শিশু কন্যা ফাইজা ইসরাত মিহিন। একসঙ্গে দুপুরের খাবার খাওয়ার কথা থাকলেও সেই কথা রাখতে পারেনি মনির হোসেন।
পৌরসভার ৪নং ওয়ার্ডের কাউন্সিলর শাহাবুদ্দিন বলেন, প্রতিদিন একই সময়ে ভাত খেতে বাড়ি আসতেন মনির। স্ত্রী আর শিশু কন্যা প্রতিদিন অপেক্ষা করতো। মনির বাড়ি এলে একসাথে তারা দুপুরের খাবার খেত সবাই। দুপুরের খাবারের অপেক্ষা ছেড়ে থানা থেকে এখন মনিরের লাশ কখন বাড়িতে আসবে অপেক্ষা করছিল স্ত্রী ও শিশু সন্তানসহ স্বজনরা।
শাহরাস্তি থানার ওসি মো. আবদুল মান্নান জানান, মনির বাইসাইকেল যোগে বাড়ি ফিরছিলেন। চাঁদপুর থেকে কুমিল্লামুখী একটি তেলবাহী লড়ি তাকে পেছন দিক থেকে ধাক্কা দিলে সে ঘটনাস্থল থেকে ছিটকে পড়ে দুর্ঘটনাস্থলে ঐ স্থানে মৃত্যুবরণ করেন। স্থানীয় জনতা ঘটনাস্থল থেকে অন্য একটি তেলবাহী লড়ি আটক করেছে। ঘটনার জন্য দায়ী গাড়িটি আটকে পুলিশ চেষ্টা চালিয়ে যাচ্ছে। নিহত মনিরের লাশ উদ্বার করে চাঁদপুর মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত শেষে লাশ তার স্বজনদের কাছে হস্তান্তর করা হবে। এ ব্যাপরে শাহরাস্তি থানার একটি সাধারণ ডায়রি করা হয়েছে।