সড়ক দুর্ঘটনার ১৭ দিন পর মারা গেলেন হাজীগঞ্জের বীমা কর্মকর্তা

মোহাম্মদ হাবীব উল্যাহ্
মৃত্যুর সাথে পাঞ্জা লড়ে অবশেষে মারা গেলেন মো. বিল্লাল হোসেন (৪৫) নামের এক বীমা কর্মকর্তা। সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হওয়ার ১৭ দিন পর তিনি চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন। শুক্রবার (২৯ এপ্রিল) সন্ধ্যায় ঢাকা মেডিকেল কলেজে হাসপাতালে তিনি মারা যান।
মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন নিহত মো. বিল্লাল হোসেনেন ভাই কামাল হোসেন। তিনি উপজেলার গন্ধর্ব্যপুর উত্তর ইউনিয়নের মোহাম্মদপুর গ্রামের মৃত মমতাজ উদ্দিনের ছেলে। এর আগে গত ১৩ এপ্রিল চাঁদপুর ওয়ারলেস এলাকায় মোটরসাইকেল দুর্ঘটনায় তিনি গুরুতর আহত হন।
নিহতের পারিবারিক সূত্রে জানা, বিল্লাল হোসেন ফারইস্ট ইসলামী লাইফ ইন্স্যুরেন্সের চাঁদপুর শাখার সার্ভিস সেলের কর্মকর্তা ছিলেন। প্রতিদিনের মত তিনি তার গ্রামের বাড়ি হাজীগঞ্জ উপজেলার মোহাম্মদপুরে যাতায়াত করতেন।
গত ১৩ এপ্রিল তিনি চাঁদপুর থেকে মোটরসাইকেল যোগে বাড়িতে আসার পথে চাঁদপুরের ওয়ারলেস এলাকায় সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে চাঁদপুর সদর হাসপাতালে নিয়ে গেলে সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে ঢাকা মেডিকেল কলেজে ভর্তি করা হয়।
অবশেষে শুক্রবার (২৯ এপ্রিল) সন্ধ্যায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ১৭ দিন চিকিৎসাধীন থাকাবস্থায় বিল্লাল হোসেন মারা যান। বিল্লাল হোসেন ১ ছেলে ও ১ মেয়ের জনক ছিলেন। এদিকে তাঁর মৃত্যুর খবরে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

৩০ এপ্রিল, ২০২২।