হরিণা আদর্শ একাডেমীর বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা পুরস্কার বিতরণ


স্টাফ রিপোর্টার
চাঁদপুর সদর উপজেলা হরিণা আদর্শ একাডেমীর বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান গতকাল শনিবার সকাল ১০টা বিদ্যালয়ের মাঠে অনুষ্ঠিত হয়। হরিণা আদর্শ একাডেমির প্রতিষ্ঠাতা সভাপতি অ্যাডভোকেট মো. শাহজাহান খানের সভাপতিত্বে এবং বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা সদস্য মো. আলমগীর হোসাইন ও মহসিন ঢালীর যৌথ পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী মো. নুরুল ইসলাম নাজিম দেওয়ান।
স্বাগত বক্তব্য রাখেন বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা প্রধান শিক্ষক ও সম্পাদক এ. বি. এম হানিফ মাস্টার। বিশেষ অতিথি বক্তব্য রাখেন সদর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী মো. আইয়ুব আলি বেপারী। এসময় বক্তব্য রাখেন হানারচর ইউপি চেয়ারম্যান আ. ছাত্তার রাড়ী, হানারচর ইউপি সাবেক চেয়ারম্যান মোতালেব বেপারী, ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি হাবিবুর রহমান হাবু ছৈয়াল, বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক আমিনুল ইসলাম, হরিণা উচ্চ বিদ্যালয়ের শিক্ষক তপন কুমার দে, সাফলেজা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সুধীর চন্দ্র পর্বত, উত্তর গোবিন্দীয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক পারভীন বেগম, বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা সদস্য অ্যাডভোকেট আব্দুল কাদের খান, মাও. ওসমান গনি পাটওয়ারী, গাজী সালাউদ্দিন, ওয়াসউদ্দিন মোল্লা, রফিকুল ইসলাম স্বপন, আব্দুল আজিজ তালুকদার, জসিম উদ্দিন গাজী ও ভূমিদাতা সফিকুর রহমান ঢালী।
অনুষ্ঠানে প্রাক্তন শিক্ষার্থী সুমনা আক্তার (তয়া), আল আমিন হোসেন (সিয়াম) তাদের অনুভূতি ব্যক্ত করে বক্তব্য রাখেন। এমসয় প্রতিষ্ঠাতা সকল সদস্যবৃন্দ, স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ও শিক্ষার্থীবৃন্দ উপস্থিত ছিলেন। পরে বিজয়ী শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ করেন অতিথিবৃন্দ।