হাজীগঞ্জে কর্মহীনদের মাঝে ইসলামী আন্দোলনের ঈদ সামগ্রী বিতরণ

হাজীগঞ্জ ব্যুরো
হাজীগঞ্জে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে করোনাভাইরাসের প্রার্দুভাবে কর্মহীন লোকজনের মাঝে ঈদ সামগ্রী (সেমাই, চিনি, দুধ, নুডুলস, কাঁচা চিপস, বাদাম ও কিসমিছ) বিতরণ করেছে ইসলামী আন্দোলন বাংলাদেশ। গতকাল শুক্রবার বিকালে কর্মহীন অসহায় পরিবারের মাঝে এই ঈদ সামগ্রী বিতরণ করা হয়।
ইসলামী আন্দোলন বাংলাদেশের আমীর ও চরমোনাই পীরের আহ্বানে কর্মহীন লোকজন, অস্বচ্ছল ও দরিদ্রের মাঝে এই ঈদ সামগ্রী বিতরণ করেন ইসলামী আন্দোলন বাংলাদেশ এর উপজেলা শাখার নেতৃবৃন্দ। এছাড়া গত মাসে (এপ্রিল) পৌরসভাসহ উপজেলার ১২টি ইউনিয়নে সহস্রাধিক পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন নেতৃবৃন্দ।
ঈদ সামগ্রী বিতরণকালে দ্বীনি সংগঠন বাংলাদেশ মুজাহিদ কমিটির উপজেলা ছদর আলহাজ মোরশেদ আলম, সাধারণ সম্পাদক আলহাজ খোরশেদ আলম সর্দার, সাবেক ছদর শাহজাহান মিজি ও ইসলামী আন্দোলন বাংলাদেশ’র উপজেলা সাধারণ সম্পাদক হাফেজ মো. শাহদাত হোসেন প্রধানীয়া উপস্থিত ছিলেন।
ঈদ সামগ্রী বিতরণে সার্বিক সহযোগিতায় ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশের উপজেলা সাংগঠনিক সম্পাদক মো. রাশেদুজ্জামান পাটওয়ারী, সহ-সাংগঠনিক সম্পাদক মো. কামাল গাজী, অর্থ সম্পাদক মো. জহিরুল ইসলামসহ ইসলামী আন্দোলন, যুব আন্দোলন, শ্রমিক আন্দোলন ও ছাত্র আন্দোলনের দায়িত্বশীল নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

২৩ মে, ২০২০।